Sunday , September 8 2024
Breaking News
Home / Entertainment / আরিয়ানের বিরুদ্ধে বলতে অর্থ দিয়েছে এনসিবি : দাবি মামলার এক সাক্ষীর

আরিয়ানের বিরুদ্ধে বলতে অর্থ দিয়েছে এনসিবি : দাবি মামলার এক সাক্ষীর

মাদককাণ্ডে গ্রেপ্তার শাহরুখ-পুত্র আরিয়ান খান। তারকা-পুত্র হলেও এই মুহুর্তে বিলাসবহুল বাড়ি ‘মান্নাত’ ছেড়ে কারাগারে একজন সাধারণ কয়েদির মতই থাকতে হচ্ছে তাকে। তবে আরিয়ানের গ্রেপ্তারের পর থেকেই একের পর এক প্রকাশ্যে বেরিয়ে আসছে নানা চাঞ্চল্যকর তথ্য। আর সেই সুবাদে এবার সামনে এলো নতুন আরেক তথ্য।

জানা গেছে, শাহরুখ-পুত্র আরিয়ান খানের বিরুদ্ধে কথা বলার জন্য নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি) অর্থ দিয়েছে। এমনই বিস্ফোরক দাবি করলেন মাদক-মামলার এক সাক্ষী। আর এই মন্তব্য প্রকাশ পাওয়ার সাথে সাথেই একে মিথ্যা অপপ্রচার বলে দাবি করেছে এনসিবি। খবর ইন্ডিয়া টুডের।

পলাতক কেপি গোসাবীর সহযোগী প্রভাকর সেইল জানিয়েছেন, তদন্তকারী সংস্থা তাকে দিয়ে ফাঁকা পঞ্চনামায় স্বাক্ষর করিয়েছে। সেখানে আরিয়ানের বিরুদ্ধে বিভিন্ন বক্তব্য লিখে দেয়া হয়েছে। আর এর জন্য তাকে অর্থও প্রদান করেছে এনসিবি। পাশাপাশি, এই ধরনের মন্তব্য করার কারণে তদন্ত কর্মকর্তা সমীর ওয়াংখেড়েকে নিয়ে আতঙ্কিত বলেও জানিয়েছেন তিনি।

এই সাক্ষীর এমন বক্তব্যের পর হৈচৈ পড়ে গেছে বলিউড পাড়ায়। এনসিবি কর্মকর্তাদের বিরুদ্ধে ফুঁসে উঠেছেন শাহরুখ ভক্তরা। তাদের দাবি, এক সময় সত্যটা সামনে আসবেই। আর এই সাক্ষীর দ্বারা তার প্রথম ধাপ শুরু হয়েছে এরই মধ্যে। এনসিবির মুখোশ খুলতে শুরু করেছে।

এদিকে ছেলের কারণে রীতিমতো নানা বিপাকে পড়তে হয়েছে বলিউড বাদশাহ শাহরুখ খানকে। এমনকি সোশ্যাল মিডিয়ায় নেটিজেনদের নানা ট্রলেরও শিকার হতে হচ্ছে তাকে। অন্যদিকে ছেলের মুক্তির জন্য মানত করেছেব গৌরী। আরিয়ানের বাড়ি ফেরা না পর্যন্ত কোনো মিষ্টি খাবারে মুখ দেবেন না তিনি।

About

Check Also

দেহ ব্যবসার চাঞ্চল্যকর তথ্য ফাঁস হওয়ার পর মুখ খুললেন সোহানা সাবা

সোহানা সাবা বর্তমানে সামাজিক যোগাযোগমাধ্যমে আলোচনার কেন্দ্রবিন্দুতে আছেন। গণমাধ্যমে ‘সোহানা সাবার দেহ ব্যবসার চাঞ্চল্যকর তথ্য …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *