Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / আরিয়ানের কারনেই কোলকাতা নাইটে ২০ লাখি তারকা

আরিয়ানের কারনেই কোলকাতা নাইটে ২০ লাখি তারকা

আইপিএলের প্রথম পর্বে কোলকাতা নাইট রাইডার্স (কেকেআর) একদমই কোনো রকম ছন্দে ছিল না। যাইহোক, এমিরেটস পর্বে কেকেআরের বর্তমান সময়ে রয়েছে দূ’র্দান্ত ফর্মে। ১২ পয়েন্ট লাভ করার মাধ্যমে প্লে অফ দৌড়ে বর্তমান সময়ে একটি ভালো অবস্থানে আছেন তিনি।

আর ভেঙ্কটেশ আইয়ার কেকেআরে প্রত্যাবর্তন করার পর থেকে স্বপ্নের আইপিএল-এ নিজেদের একটি উঁচু স্থানে দাঁড় করিয়েছে। ভেঙ্কটেশ আইয়ারকে কেকেআরে নিয়ে আসার পেছনের যে নায়ক তিনি হলেন শাহরুখের ছেলে আরিয়ান খান নিজে। শাহরুখের ছেলে আরিয়ান এবং আরেক সঙ্গী জুহি চাওলার মেয়ে কেকেআরের প্লেয়ার বাছাইয়ে বড় বড় ক্রিকেট বোদ্ধাদের সাথে নিলামে উপস্থিত ছিলেন। এবাং বাছাই করেছিলেন ক্রিকেট তারকাদের।

ফেব্রুয়ারির ওই নিলামেই ভেঙ্কটেশ আইয়ারের জন্য বিড করতে থাকেন আরিয়ান। আরিয়ানের লক্ষ্যই ছিল নাইটদের স্কোয়াডে প্রতিশ্রুতিমান তারকাদের নিয়ে আসা। তরুণ ক্রিকেটারদের প্রোফাইল ঘেঁ’টে রীতিমতো তৈরি হয়েছিলেন আরিয়ান নিলামের জন্য।

আর ওই নিলামেই ভেঙ্কটেশ আইয়ারকে তুলে নিয়ে বা’জিমাত করে কেকেআর। নিলামে কেকেআর টেবিলে আরিয়ান এবং জুহি-কন্যার সঙ্গে হাজির ছিলেন সিইও ভেঙ্কি মাইশোর, জয় মেহতা এবং সহকারী কোচ অভিষেক নায়ার। আরিয়ান অভিজ্ঞ ক্রিকেট বিশারদদের মতোই নিলামে বিড করছিলেন।

ওই আরিয়ানের জন্যই মাত্র ২০ লাখ রুপিতে কেকেআর সংসারে হাজির ভেঙ্কটেশ আইয়ার। কোটি কোটি টাকার তারকাদের সাথেই পাল্লা দিয়ে শিরোনামে উঠে এসেছেন তারকা।

কেকেআরের জার্সিতে আইপিএলে অভিষেকের পর থেকেই স্বপ্নের ছন্দে রয়েছেন আইয়ার। দুটি হাফসেঞ্চুরি করে ইতিমধ্যে উঠতি তারকাদের মধ্যে স্পটলাইট কে’/ড়ে নিয়েছেন মধ্যপ্রদেশের অলরাউন্ডার। ব্যাটের পাশাপাশি বল হাতেও ভেলকি দেখাচ্ছেন তিনি। অনেকে যুবরাজ সিংয়ের সাথেও তুলনা শুরু করে দিয়েছেন।

আমিরাতের দ্বিতীয় মৌসুমে আইয়ার কেকেআর জার্সিতে আইপিএলে অভিষেক ঘটিয়েছেন। তিনি আরসিবি -র বিপরীতে দারুন পারফর্ম করেন এবং অপরাজিত ৪১ রান দিয়ে শুরু করেছিলেন। এরপর মুম্বাইয়ের সাথে ল’ড়ে আইপিএলে তার ক্যারিয়ারের প্রথমবারের মতো অর্ধশত রান নিয়ে নেন। পাঞ্জাব কিংসের বিপক্ষে, গত শুক্রবার যে ম্যাচ অনুষ্ঠিত হয় সেখানে তার ব্যাট থেকে আবারও চলে আসে অর্ধশত রান। বল করার মাধ্যমেও নিজেকে চিনিয়ে দিলেন ক্রিকেট প্রেমী এবং খেলোয়াড়দের। দিল্লি এবং পাঞ্জাবের বিপরীতে খেলে আইয়ারের স্কোর দাঁড় করিয়েছেন ২/২৯, ২/৩০।

এবং আইয়ারের অবিশ্বাস্য রকমের পারফর্ম দেখার পর, সঞ্জয় মাঞ্জরেকরের মত ক্রিকেট বিশ্লেষকও বলেছেন যে, ভেঙ্কটেশ আইয়ার পরবর্তী আইপিএল মেগা নিলামে ১২-১৫ কোটি টাকার বিড পাবেন।
খবর ইন্ডিয়ান এক্সপ্রেসের।

About

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *