Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / সব সময় সত্য কথা বলা যায় না্, এখানেও বলতে পারবো না : সংবাদ সম্মেলনে শামীম ওসমান

সব সময় সত্য কথা বলা যায় না্, এখানেও বলতে পারবো না : সংবাদ সম্মেলনে শামীম ওসমান

অনেক আগে থেকেই যে ডা. সেলিনা হায়াত আইভীর সঙ্গে সংসদ সদস্য শামীম ওসমানের বিভেদের একটি বিষয় ছিল, তা ইতিমধ্যে প্রকাশ পেয়েছে অনেকবারই। তবে সম্প্রতি এবার নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (নাসিক) নির্বাচনকে কেন্দ্র করে শামীম ওসমানকে ইঙ্গিত করে আইভীর এক মন্তব্যের জের ধরে নারায়ণগঞ্জ আওয়ামী লীগের রাজনীতিতে পুরোনো বিভেদ সামনে এলো।

মূলত নাসিক নির্বাচনকে কেন্দ্র করে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী ডা. সেলিনা হায়াত আইভী শামীম ওসমানকে গডফাদার আখ্যায়িত করার পরেই বিভেদ সামনে এসেছে।

এ নিয়ে আজ সোমবার (১০ জানুয়ারি) দুপুরে তিনি সংবাদ সম্মেলন করেন। সংবাদ সম্মেলনে তিনি বলেন, আজকে আমার সংবাদ সম্মেলন করার কথা না। কিন্তু এরপরও আমি সংবাদ সম্মেলন করছি। আমি সত্য কথা বলতে পছন্দ করি। কিন্তু সব সময় সত্য কথা বলা যায় না। এখানেও বলতে পারবো না।

এ সময়ে সংবাদ সম্মেলনে আজীবন নৌকার পক্ষে লড়ে যাওয়ার ইঙ্গিত দিয়ে শামীম ওসমান বলেন, নারায়ণগঞ্জে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রার্থীকে পাশ করাবো ইনশাআল্লাহ। নারায়ণগঞ্জ শেখ হাসিনার ঘাটি। সুতরাং এখানে অন্য কেউ খেলার চেষ্টা করবেন না বলেও হুঁশিয়ারি শব্দ উচ্চারন করেন শামীম ওসমান।

About

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *