Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / আমি শুধু নৌকা চিনি; হারলে দায়ভার আমার না, আমি এক ভোটের মালিক: শামীম ওসমান

আমি শুধু নৌকা চিনি; হারলে দায়ভার আমার না, আমি এক ভোটের মালিক: শামীম ওসমান

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচন ঘিরে চলছে সারাদেশে আলোচনার মিছিল। প্রার্থী আইভী এবং তৈমুর হলেও আলোচনার শীর্ষে থাকেন সংসদ সদস্য শামীম ওসমান। তাইতো ভোট দেওয়া শেষ হতে না হতেই নানান প্রশ্নের সম্মুখীন তিনি। জোর গলায় জানিয়ে দেন নৌকা হারবেনা নারায়ণগঞ্জ। তবে হারলে যাতে তার উপর দোষ না দেওয়া হয় সেজন্য বিতর্কিত মন্তব্যও করেছেন তিনি।

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (নাসিক) নির্বাচনে ভোট দিয়েছেন স্থানীয় সংসদ সদস্য ও আওয়ামী লীগ নেতা শামীম ওসমান। ভোট দেওয়ার পর শামীম ওসমান সাংবাদিকদের বলেন, আমরা জিতব। আমি শুধু নৌকা জানি। নৌকা হারাবে না। আমি ক্ষতির জন্য দায়ী নই, আমি একটি ভোটের মালিক। ‘

বিকেল সাড়ে ৩টায় নারায়ণগঞ্জ আদর্শ বিদ্যালয় কেন্দ্রে ভোট দেন শামীম ওসমান।

শামীম ওসমান বলেন, প্রথমবারের মতো ইভিএমে ভোট দিলাম, দারুণ লাগছে।

ভোট দেওয়ার পর শামীম ওসমান বলেন, আমাকে সুষ্ঠু নির্বাচন উপহার দেওয়ার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানাই।

শামীম ওসমান আরো বলেন, “জয়-পরাজয় আছে। একজন হারবে, আরেকজন জিতবে। আমাদের দেশ গড়তে হবে।”

১৬ মিনিটের ভাষণে শামীম ওসমান কখনো প্রার্থী সেলিনা হায়াৎ আইভীর নাম উল্লেখ করেননি। নাম প্রকাশ না করে তিনি বলেন: “আল্লাহ তাকে হেদায়েত করুন।”

জনগণের নেতা হিসেবে জনগণের সন্তুষ্টিতে শান্তিপূর্ণ ভোট গ্রহণে সন্তুষ্টি প্রকাশ করেছেন শামীম ওসমান। তবে কথা বলা থেকে যতটা বোঝা গেল জয়-পরাজয় নিয়ে অতটাও চিন্তিত নন নারায়ণগঞ্জের সংসদ সদস্য। তবে প্রশ্ন রেখে গেছেন ‘হারলে দায়ভার আমার না, আমি এক ভোটের মালিক’ এমন মন্তব্যে।

About Ibrahim Hassan

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *