Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / আমি শরীরে আঘাত পেয়েছি, আমার জন্য দোয়া করেন: তিশা

আমি শরীরে আঘাত পেয়েছি, আমার জন্য দোয়া করেন: তিশা

তানজিন তিশা। তিনি তরুণ প্রজন্মের ক্রেজ। ওটিটি প্ল্যাটফর্ম, টিভি নাটক, বিজ্ঞাপন এবং মিউজিক ভিডিওতে নিয়মিত কাজ করছেন। পাশাপাশি ছবিতে কাজের কথাও আছে।

বৃহস্পতিবার (২৮ সেপ্টেম্বর) রাতে সড়ক দু/র্ঘটনায় পড়েন এ অভিনেত্রী। তাকে বহনকারী প্রাইভেট গাড়িটি একটি ড্রাম ট্রাকের সাথে ধাক্কা মারে। আহত হন তিশা। গাড়ির পেছনের অংশ ভেঙে গেছে।

শুক্রবার (২৯ সেপ্টেম্বর) বিকেলে তিশা দু/র্ঘটনা কবলিত গাড়ির ছবি ফেসবুকে পোস্ট করেন। তবে কোথায় দু/র্ঘটনা ঘটেছে তা উল্লেখ করেননি তিনি।

দুর্ঘটনার বর্ণনা দিতে গিয়ে ছবির ক্যাপশনে তানজিন তিশা লিখেছেন, গত রাতের কথা আমি কখনো ভুলব না। সড়ক দুর্ঘটনা পড়েছিলাম। একটি ড্রাম ট্রাক আমার গাড়ীটা দুমড়ে-মুচড়ে দিয়েছে। আমার এই গাড়ীটা খুব প্রিয়। কারণ কষ্টার্জিত টাকা দিয়ে কিনেছি। তাই এই ক্ষতি মেনে নেওয়া আমার পক্ষে সহজ নয়।

তিনি আরো/ও বলেন, এটির পরও আলহামদুলিল্লাহ! আমি শরীরে কিছু আঘাত পেয়েছি। কিন্তু এখন আমি ভালো আছি। সৃষ্টিকর্তার কাছে শুকরিয়া। যারা আমাকে ভালোবাসেন, আমার জন্য দোয়া করেন তাদের সবাইকে ধন্যবাদ।

প্রসঙ্গত, গত মাসের শুরুতে জ্বরে আক্রান্ত হন তানজিন তিশা। তিনি বাড়িতে চিকিৎসা নিচ্ছিলেন। পরে তার অবস্থার অবনতি হলে তাকে হাসপাতালে ভর্তি করা হয়। পরে সুস্থ হয়ে বাড়ি ফিরে আসেন অভিনেত্রী। বর্তমানে টিভি নাটকের কাজ নিয়ে ব্যস্ত সময় কাটাচ্ছেন।

About Babu

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *