Thursday , September 19 2024
Breaking News
Home / Entertainment / আমি লাইভে মুনমুন আপাকে কথা দিয়েছিলাম, সেই কথা রাখলাম : হিরো আলম
???? ????? ??????? ??????????? ??????

আমি লাইভে মুনমুন আপাকে কথা দিয়েছিলাম, সেই কথা রাখলাম : হিরো আলম

ঢাকাই সিনেমার এক সময়ের তুমুল জনপ্রিয় ও আলোচিত অভিনেত্রী মুনমুন। কর্মজীবনে প্রায় ৮৫টি সিনেমায় অভিনয় করেছেন তিনি। তবে ২০০৩ সালের পর থেকে পর্দায় তার উপস্থিতি দিন দিন কমে যেতে শুরু করে। বর্তমানে সিনেমায় তাকে একদম দেখা যায় না বললেই চলে। এদিকে ব্যক্তিগত ভাবে হিরো আলমের সঙ্গে অনেক আগে থেকেই পরিচয় গুণী এই অভিনেত্রীর। এবার প্রথমবারের মতো একসঙ্গে ক্যামেরার সামনে দাঁড়ালেন তারা। হিরো আলমের ‘বউ জামাইয়ের লড়াই’ সিনেমায় অভিনয় করছেন মুনমুন।

শনিবার (২০ নভেম্বর) সকাল থেকে সিনেমার দৃশ্যধারণ শুরু হয়েছে। ফেসবুক স্ট্যাটাসে হিরো আলম জানিয়েছেন, বউ জামাইয়ের লড়াই সিনেমাটি পরিচালনা করছেন বাবুল রেজা। এই প্রথম চিত্রনায়িকা মুনমুনের সঙ্গে কাজ করছেন হিরো আলম ও নুসরাত। এতে মুনমুনকে নায়িকার বোনের চরিত্রে দেখা যাবে।

হিরো আলম গণমাধ্যমকে জানান, ”মুনমুন আপা অনেক সিনিয়র অভিনয়শিল্পী। তার সঙ্গে শুটিং করার পর আপা বললেন, ‘আগে আপনার সম্পর্কে অন্য রকম কিছু শুনেছিলাম। আপনাকে সবাই কেন যে অন্য রকম ভাবে! দূর থেকে মানুষ অনেক কিছুই বলে, কিন্তু আপনি তো অভিনয়ে অনেক মনোযোগী।’ আপার কথাগুলো ভালো লেগেছে। নতুন–পুরোনো মিলে আমরা সিনেমা করছি। আশা করি সিনেমাটি দর্শকদের ভালো লাগবে।”

এই সিনেমায় মুনমুনকে নেওয়া প্রসঙ্গে হিরো আলম জানিয়েছেন, ‘আমি, মুনমুন আপা ও পরিচালক মালেক আফসারী সাহেব একটি লাইভ অনুষ্ঠান করেছিলাম। সে সময়ই মনে হয়েছিল, আমার সিনেমায় মুনমুন আপাকে নেব। আমি লাইভেই কথা দিয়েছিলাম। সেই কথা রাখলাম।’

আগের মতোই এই সিনেমারও প্রযোজক হিরো আলম। যে যা–ই বলুক, নিয়মিত দর্শকদের জন্য সিনেমা প্রযোজনা করবেন তিনি। হিরো আলম মনে করেন, ভালো কাজ করলেও কিছু মানুষ পেছনে তাকে নিয়ে কথা বলবেন। কাজ দিয়েই তাদের সেসব কথার জবাব দিতে চান এই অভিনেতা।

উল্লেখ্য, ‘মৌমাছি’ সিনেমার মধ্য দিয়ে বড় পর্দায় আত্মপ্রকাশ করেন মুনমুন। সিনেমাটি ব্যবসায়ের দিক দিয়ে ব্যর্থ হওয়ায় শুরুতেই বেশ দুশ্চিন্তায় পড়ে যান তিনি। তবে পরবর্তীতে ‘শক্তির লড়াই’ সিনেমায় অভিনয়ের মধ্য দিয়ে সবার মন জয় করে নিতে সক্ষম হন এই নায়িকা।

About

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *