Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / আমি যখন আ’লীগে যোগ দিয়েছি, তখন আর কোনো বিরোধী দল থাকবে না: শাহজাহান ওমর

আমি যখন আ’লীগে যোগ দিয়েছি, তখন আর কোনো বিরোধী দল থাকবে না: শাহজাহান ওমর

বরিশাল বিভাগে কোনো বিরোধী দল থাকবে না বলে মন্তব্য করেছেন ঝালকাঠি-১ (রাজাপুর-কাঁটালিয়া) আসনে আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থী ব্যারিস্টার শাহজাহান ওমর।

শনিবার (২৩ ডিসেম্বর) বিকেলে ঝালকাঠির রাজাপুরের কানুদাকাঠি ইসলামিয়া কমপ্লেক্স মাঠে নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

ব্যারিস্টার শাহজাহান ওমর বলেন, শিগগিরই নির্বাচন হবে। বিরোধী দলগুলো নির্বাচন বয়কটের চেষ্টা করবে। আমি যখন আপনাদের আওয়ামী লীগে যোগ দিয়েছি, তখন এ অঞ্চলে বরিশাল বিভাগে আর কোনো বিরোধী দল (বিএনপি) থাকবে না। আমার প্রতি শেখ হাসিনার এই আস্থা আছে।

শাহজাহান ওমর বলেন, আমি ইতিমধ্যে কাঠালিয়ার সকল বিএনপিকে নিয়ে আওয়ামী লীগে যোগ দিয়েছি। রাজাপুরেরও অনেক অংশ এসে গেছে দুএকটা নাবালক এদিক ওদিক ঘোরাফেরা করতেছে। আমি যখন এই দলে এসেছি তারাও আমার সঙ্গে এই দলে এসে যাবে।

তিনি বলেন, আমি হারুন সাহেবের (সংসদ সদস্য আলহাজ বজলুল হক হারুন) বাড়া ভাতে ভাগ বসাতে আসি নাই। আমি হারুন ভাইকে বলেছি আপনার কোনও কাজে বাধা দিতে আসি নাই।

তিনি আরও বলেন, গণতন্ত্র ওই দেশের জন্য প্রয়োজন যে দেশের মানুষ রাতে না খেয়ে ঘুমায় না, যে দেশের মানুষ ছাদের নিচে ঘুমায়, যে দেশের মানুষ মোটামুটি লেখাপড়া জানে পেপার-পত্রিকা পড়ে, পৃথিবী সম্পর্কে ধারণা নেয় তাদের জন্য গণতন্ত্র। আমার দেশের গণতন্ত্র আমাদের দেশের মানুষ যেমন অনুভব করবে তেমনই হবে। আমাদের দেশের মানুষ সুখে শান্তিতে বাঁচতে চায়।

এতে সভাপতিত্ব করেন ঝালকাঠি-১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব বজলুল হক হারুন।

About Rasel Khalifa

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *