Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / ‘আমি ভুল করেছি, কিন্তু সেই ভুলটা বুঝতে পেরেছি’ , সম্পর্ক জোড়া লাগানো নিয়ে মুখ খুললেন অপু

‘আমি ভুল করেছি, কিন্তু সেই ভুলটা বুঝতে পেরেছি’ , সম্পর্ক জোড়া লাগানো নিয়ে মুখ খুললেন অপু

শাকিব খান অপু বিশ্বাস, বাংলাদেশের সিনেমা ইন্ডাস্ট্রির সব থেকে সফল জুটি এটি। একটা সময়ে সিনেমা মানেই ছিল তাদের দাপট। আর সেই সময়ের সক্ষতাই একটা সময়ে তাদের নিয়ে যায় প্রণয়ের দিকে। তবে শাকিব খান ও অপু বিশ্বাস প্রেম করে বিয়ে করলেও কয়েক বছর পর তাদের সংসার ভেঙে যায়। আব্রাহাম খান জয় নামে তাদের ছয় বছরের একটি ছেলে রয়েছে।

আব্রাহামের জন্মের দুই বছর পর বিচ্ছেদ হয় শাকিব-অপুর। সম্প্রতি কলকাতার আনন্দবাজারকে দেওয়া এক সাক্ষাৎকারে শাকিব খান ও তার বাবা-মায়ের প্রশংসা করেন তিনি।

তাহলে সাবেক স্বামী শাকিব খানের সঙ্গে অপু বিশ্বাসের পুরনো সম্পর্ক? বিচ্ছেদের পর কি এক ছাদের নিচে থাকবেন শাকিব-অপু?

এমন প্রশ্নের রহস্যময় উত্তর দিলেন অপু। তিনি বলেন, সেটা এখন বলব না, সময়ই বলে দেবে। আগে কী করছেন বা করছেন না জানি না, সাকিবের মধ্যে অনেক পরিবর্তন লক্ষ্য করেছি। সন্তান ও পরিবারের প্রতি তার দারুণ আবেগ রয়েছে। সাকিব ভালো মনের মানুষ।

শনিবার গণমাধ্যমকে অপু আরও বলেন, কয়েকদিন আগে শাশুড়িকে ডেকে ইলিশ মাছ খেতে চেয়েছিলাম। মা বলল- ঠিক আছে আমি রান্না করছি। কিছুক্ষণ পর ফোন করে বলুন কি রান্না করবেন।

তার পর ফোন রেখে ভুলেই গেলাম। হঠাৎ শাশুড়ির ফোন। তিনি হুমকির সুরে বললেন- এই মেয়ে, তুমি কি দিয়ে ইলিশ খাও, আমি বলতে বললাম, দেরি করলে কেন?

এই আমার শাশুড়ি. সত্যি কথা বলতে কি, আমি হয়তো আমার জীবনে ভুল করেছি, কিন্তু এক পর্যায়ে আমি বুঝতে পেরেছি যে তারা কতটা ভালো। তারা এখন আমাকে কতটা ভালোবাসে।

প্রসঙ্গত,এ দিকে অপু বিশ্বাস হয়তো তাদের সম্পর্ক ফেরাতে হয়েছেন অনেক বেশি নমনীয়। কিন্তু সেই অবস্থান এ এখনো আসেননি শাকিব খান। আর এ নিয়ে তিনি এখনো জানাননি কিছুই।

About Rasel Khalifa

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *