Friday , September 20 2024
Breaking News
Home / Sports / আমি বিবাহিত, পরিবার আছে, আমাকে আর ব্যাড বয় বলবেন না : সাব্বির

আমি বিবাহিত, পরিবার আছে, আমাকে আর ব্যাড বয় বলবেন না : সাব্বির

বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের অন্যতম সেরা অলরাইন্ডার সাব্বির রহমান। বোলের পাশাপাশি ব্যাট হাতে দারুন ফারফমেন্স দেখিয়ে কোটি কোটি ক্রিকেট প্রেমি ভক্তের মন জয় করে নিয়েছেন তিনি। তবে বিভিন্ন সময়ে মাঠের ভেতরে-বাইরে অনাকাঙ্খিত ঘটনা ঘটেয়ে রীতিমতো নানা আলোচনায় এসেছেন এই ক্রিকেটার। শুধু তাই নয়, সেই সূত্র ধরে ব্যাড বয় হিসেবে আখ্যায়িত করা হয়েছে তাকে।

এদিকে, বিপিএল শুরুর আগে টি স্পোর্টসকে দেওয়া এক সাক্ষাৎকারে সাব্বির তার ক্যারিয়ারের বর্তমান অবস্থার পাশাপাশি ব্যাড বয় ব্যাজ নিয়ে কথা বলেছেন। তিনি বলেন, ‘খারাপ ছেলে বলে কিছু নেই। এটা এখন পুরানো হচ্ছে, এই শব্দ সত্যিই আর আমার সাথে যায় না. ‘

সাব্বির আরও বলেন, ‘আমি এখন বিবাহিত মানুষ। আমার পরিবার আছে, আমার পরিবারের সদস্য আছে। আমি আশা করি এটি (খারাপ ছেলে) আর কখনও বলা হবে না, আমাকে আরও ভাল কিছু বলা হবে। ‘

শুক্রবার থেকে শুরু হতে যাওয়া বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) ক্রিকেটে চিটাগং চ্যালেঞ্জার্সের হয়ে খেলবেন সাব্বির। বিপিএলের এই আসরকে সামনে রেখে নিজ উদ্যোগে প্রচুর অনুশীলনও করেছেন তিনি। সেগুলোকে কাজে লাগিয়ে আরও ভালো করাই সাব্বিরের লক্ষ্য।

এ সময়ে নিজের ব্যক্তিগত একটি লক্ষ্য থাকলেও এই মুহুর্তে তা প্রকাশ করার ইচ্ছা নেই জানিয়ে সাব্বির রহমান সংবাদ মাধ্যমকে বলেন, ব্যক্তিগত একটি লক্ষ্য রয়েছে, তবে তা এই এখনই বলতে চাচ্ছি না। কেননা আগে থেকে বলে দিলে নাকি লক্ষ্যপূরন হবে না এমন একটি কুসংস্কার রয়েছে বলেও জানান তিনি।

About

Check Also

ঐতিহাসিক টেস্ট সিরিজ জয়ের পর মুখ খুললেন সাকিব

ছাত্র আন্দোলনের সময় নীরবতা পালন করে তুমুল সমালোচনার মুখে পড়েন দেশের সেরা ক্রিকেটার সাকিব আল …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *