Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / আমি বরাবরই সিরিয়াস, এমনি এমনি কেউ আমার অবস্থান তৈরি করে দেয়নি: নোরা ফাতেহি

আমি বরাবরই সিরিয়াস, এমনি এমনি কেউ আমার অবস্থান তৈরি করে দেয়নি: নোরা ফাতেহি

স্বল্প সময়ে নিজের দক্ষতা এবং কঠোর পরিশ্রমের মধ্যে দিয়ে বলিউডে বর্তমান সময়ে জনপ্রিয়তার শীর্ষ স্থান দখল করতে সক্ষম হয়েছেন নোরা ফতেহি। তিনি তার অসাধারন নাচের মধ্যে দিয়ে বলিউডে জায়গা করে নিয়েছেন। ইতিমধ্যে তিনি বলিউডের বেশ কয়েকটি সিনেমায় আইটেম গানে কাজ করেছেন। এবং বেশ প্রশংসিত হয়েছেন। সম্প্রতি তিনি তার কাজ নিয়ে বেশ কিছু কথা তুলে ধরলেন।

নিজের নতুন সিনেমা মুক্তির আগেই প্রশংসার জোয়ারে ভাসছেন অভিনেত্রী নোরা ফতেহি। ‘সত্যেমেব জয়তে টু’ শিরোনামের এই সিনেমাটির সদ্য প্রকাশিত একটি গান নিয়ে দারুণ প্রশংসিত এই অভিনেত্রী। সেই রেশ কাটতে না কাটতেই নতুন প্রাপ্তি যোগ হলো নোরার ক্যারিয়ারে। সেরা প্রতিশ্রুতিশীল অভিনেত্রীর তকমা পেলেন নিজের সিনেমার নির্মাতার কাজ থেকে। শুধু তাই নয়, পাশাপাশি নোরার পরিশ্রম ধৈর্যের প্রশংসায় পঞ্চমুখ পুরো ইউনিট। জানা গেছে, নোরা তার কাজের জন্য খুব কম সময় পেলেও টানা দুইদিন বিরতি ছাড়া শুটিং করে তাক লাগিয়ে দিয়েছেন সবাইকে। প্রথমদিন, নোরা ১৫ ঘণ্টা শুটিং করেছিলেন, দ্বিতীয় এবং শেষদিন তিনি প্রায় ২২ ঘণ্টা ধরে শুটিং করেন। এ সময় তিনি একাধিক আ/ঘা/ত এবং ক্লান্ত হওয়ার পরও শুটিং চালিয়ে যান। যা দেখে নির্মাতাসহ পুরো ইউনিট রীতিমতো অবাক হয়ে যায়।

নোরা ফতেহি বলেন, ‘আমি নিজের কাজ নিয়ে বরাবরই সিরিয়াস থাকি। কাজের প্রতি শ্রদ্ধা না থাকলে সফল হওয়া যায় না। পরিশ্রম করেই অবস্থান তৈরি করতে হয়। এমনি এমনি কেউ আমার অবস্থান তৈরি করে দেয়নি।’ আগামী ২৫ নভেম্বর মুক্তি প্রতীক্ষিত এই সিনেমাটিতে নোরা ছাড়া আরও অভিনয় করেছেন জন আব্রাহাম, দিব্যা খোসলা কুমার, রাজীব পিল্লাই, অনুপ সোনি, সাহিল বৈদসহ অনেকে। সিনেমাটি পরিচালনা করেছেন মিলাপ জাভেরি।

বলিউড প্রতিযোগিতাপূর্ন একটি জায়গা। প্রতিনিয়ত অভিনেতা-অভিনেত্রীদের মধ্যে প্রতিযোগিতার সৃষ্টি হয়ে থাকে। এই মাধ্যমে টিকে থাকতে হলে কঠোর পরিশ্রমের কোন বিকল্প নেই। বলিউডে যারা জনপ্রিয়তার শীর্ষে রয়েছেন। তারা কঠোর পরিশ্রমের মধ্যে দিয়ে ঐ স্থানটি দখল করতে সক্ষম হয়েছেন।

About

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *