Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / আমি পলিটিক্সের শিকার: পূর্ণিমা

আমি পলিটিক্সের শিকার: পূর্ণিমা

ঢালিউডের জনপ্রিয় অভিনেত্রী দিলারা হানিফ পূর্ণিমা। অনেক সফল সিনেমা উপহার দিয়েছেন এই অভিনেত্রী। কিছুদিন আগেই তিনি তার চলচ্চিত্র জীবনের ২৫ বছর পূর্ণ করেছেন। তবে দীর্ঘদিন ধরে অনুপস্থিত ক্যামেরায়। রাজনীতির কারণে চলচ্চিত্র থেকে বাদ পড়েছেন বলে জানিয়েছেন এই অভিনেত্রী। সম্প্রতি রাজধানীতে গণমাধ্যমের কাছে তিনি এ মন্তব্য করেন।

পূর্ণিমা বলেন, চলচ্চিত্র কমছে। অনেক শিল্পী ঘরে বসে গেছেন। অনেক গুণী শিল্পী মা/রা গেছেন। কোনো কোনো রাজনীতি তো আছেই। কিছু পলিটিক্সের কারণে অনেকেই চলচ্চিত্রে কাজ পাননি।আমিও পলিটিক্সের শিকার!

এসব পলিটিক্সের কারণে চলচ্চিত্র থেকে বাদ পড়েছি জানিয়ে তিনি বলেন, আমি জানি কিছু চলচ্চিত্র থেকে বাদ পড়েছি। যদিও আমি বলি, কিছুই করিনি সেখানে থাকাকালীন কিন্তু আমি অনেক ছবি থেকে বাদ পড়েছি। পলিটিক্সে ছিল বলেই এমনটা হয়েছে। এখন কিছু বলার নেই। ছবি কমে গেছে। এফডিসিও এখন ছোট হচ্ছে।

বড় পর্দায় কাজ কমে যাওয়া প্রসঙ্গে তিনি বলেন, বড় পর্দায় যেসব সিনেমা হচ্ছে বা যে গল্পগুলো হচ্ছে, হয়তো আমার সময় অনুযায়ী আমার ২৫ বছরের ক্যারিয়ারে ভালো চরিত্রের অফার পাই না। এজন্য আমি কম করছি। আর ছবিগুলো হয়তো মেলাতে পারব না।

বললেন, ওটিটি প্ল্যাটফর্মে একটা কাজ করেছি।ওটিটির অনেক অফার আসে। ওটিটি অফারগুলি আবার একই, আমি সেই চরিত্রের সাথে হয়তোবা মেলতে পারব না। তাই কাজগুলো বেশি করা হয় না।

তিনি আরও বলেন, কিছু গল্প আছে, যেখানে কিছু আপত্তিকর দৃশ্যে অভিনয় করতে হতে পারে। তবে ব্যক্তিগতভাবে আমি কোনো আপত্তিকর দৃশ্যে কাজ করতে পারি না। যেহেতু ওটিটিতে কোনো সেন্সর নেই, তাই দেখা গেল যে দৃশ্যটি গল্পের জন্য খুবই গুরুত্বপূর্ণ। এমন সব গল্প আমাকে ফিরিয়ে দিতে হচ্ছে। পরে তারা হয়তো আরও ভালো অভিনেত্রী নিতে পারে। তাই আমি মনে করি এটা আমার ব্যক্তিগত সমস্যা।

About Babu

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *