Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / আমি নিরাপত্তাহীনতায় আছি, এতদিন নাসিরকে নিয়ে মাতামাতি করেছে, এখন ইলিয়াস: সুবাহ

আমি নিরাপত্তাহীনতায় আছি, এতদিন নাসিরকে নিয়ে মাতামাতি করেছে, এখন ইলিয়াস: সুবাহ

বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের অন্যতম আলোচিত ও ‘ব্যাড বয়’ খ্যাত তারকা নাসির হোসেনের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়ানোর শুরু থেকেই সংবাদ মাধ্যমের শিরোনামে ছিলেন বাংলা সিনেমার অন্যতম জনপ্রিয় অভিনেত্রী শাহ হুমায়রা সুবাহ। আর এদিকে এবার গত ১ ডিসেম্বর সঙ্গীতশিল্পী ইলিয়াস হোসেনের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়ে আবারও আলোচনায় এসেছেন এই অভিনেত্রী।

তবে সম্প্রতি এ বিষয় নিয়ে সুবাহ বললেন শিগগিরই সংবাদ সম্মেলন করবেন। রাজধানীর একটি হাসপাতালে চারদিন ভর্তি থাকার পর সোমবার (৩ জানুয়ারি) বাড়ি ফিরেছেন এ তথ্য জানান তিনি।

সুবাহর সাথে কথা হলে জানান, আমি আগামীকাল সংবাদ সম্মেলন করবো। কি বিষয়ে করবে তা নিশ্চিত করেননি। তবে ইলিয়াসের বিষয়ে সংবাদ সম্মলেন করেবেন বলে ইঙ্গিত করেছেন। আমি নিরাপত্তাহীনতায় আছি, আইনের আশ্রয় নিবো। যা হবে আইনের মাধ্যমে হবে। প্রতি বিষয়ের জবাব আইনের মাধ্যমে দিবো। এতদিন নাসিরকে নিয়ে মাতামাতি করেছে সবাই, এখন শুরু করেছে ইলিয়াসকে নিয়ে।

সুবাহ আরও বলেন, মাত্র হাসপাতাল থেকে এসেছি। আমি বেঁচে আছি এটাই অনেক। গণমাধ্যমকে যা বলার সংবাদ সম্মেলনে বলবো।

এদিকে গত গত মাসের ১ ডিসেম্বর বিয়ে করেছেন সঙ্গীতশিল্পী ইলিয়াস ও সুবাহ। বিয়ের এক মাস না পেরুতেই তাদের সংসারে অশান্তি বাঁধে। দুজনেই একে অপরকে দোষারোপ করে যাচ্ছেন। বিচ্ছেদের পথে হাঁটছেন ইলিয়াস।

নবাগত নায়িকা সুবাহ ৬টি চলচ্চিত্রে অভিনয় করেছেন। তবে এখন পর্যন্ত তার অভিনীত কোনো চলচ্চিত্র মুক্তি পায়নি। রফিক সিকদারের ‘বসন্ত বিকেল’ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে পা রাখেন তিনি। অন্যদিকে, গায়ক ইলিয়াস হোসাইন ‘না বলা কথা’ শ্রোতামহলে জনপ্রিয়তা লাভ করেন।

এর আগে ২০১৮ সালে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে একটি ভিডিও শেয়ার করে নাসিরের সঙ্গে প্রেমের কথা স্বীকার করেন সুবাহ নিজেই। তবে এ সম্পর্ক বেশিদিন স্থায়ী হয়নি। কলহের জের ধরে খুব অল্প সময়ের মধ্যেই তাদের এ সম্পর্কের ইতি ঘটে। এই মুহর্তে নিজেদের মতো করেই সময় কাটাচ্ছেন তারা।

About

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *