Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / আমি নিজেকে নিজে বিয়ে করেছি, কিন্তু নিজে নিজে প্রেগন্যান্ট হইনি : জনপ্রিয় সেই অভিনেত্রী

আমি নিজেকে নিজে বিয়ে করেছি, কিন্তু নিজে নিজে প্রেগন্যান্ট হইনি : জনপ্রিয় সেই অভিনেত্রী

গত মাস কয়েক আগেই নিজেই নিজেকে বিয়ে করে সামাজিক যোগাযোগ মাধ্যমকে ব্যাপক আলোচনায় আসেন ভারতীয় টেলিভিশনের বেশ সাড়া জাগানো একজন অভিনেত্রী কনিষ্কা সোনি। ভক্তদের উদ্দেশ্যে এ তথ্য নিজেই জানিয়েছিলেন তিনি। আর এরই মধ্যে এবার অন্তঃসত্ত্বা হওয়ার গুঞ্জনে আবারও সংবাদ মাধ্যমের শিরোনামে এলেন আলোচিত এই অভিনেত্রী।

কনিষ্ক সোনি বর্তমানে নিউইয়র্কে ছুটি কাটাচ্ছেন। সেখানকার একটি পার্কে নিজের ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন তিনি। দেখা যায়, কনিষ্ক কালো প্যান্ট ও টি-শার্ট পরে আছেন। বেবি বাম্প একটু বাইরে উঁকি দিচ্ছে। এরপর তার গর্ভধারণের গুঞ্জন শুরু হয়। প্রশ্ন জাগে- আপনি না হয় নিজেকে নিজেই বিয়ে করেছেন, কিন্তু কীভাবে সন্তানের মা হতে চলেছেন ? যখন গুঞ্জন বাড়ছে, তখন বিষয়টি নিয়ে মুখ খুললেন অভিনেত্রী।

একই পার্কে তোলা কিছু স্থিরচিত্র পোস্ট করে কনিষ্ক ক্যাপশন দিয়েছেন, ‘আমি নিজেই নিজেকে বিয়ে করেছি। কিন্তু নিজে নিজে প্রেগন্যান্ট হইনি। যুক্তরাষ্ট্রের সুস্বাদু খাবার খেয়ে সামান্য ভুঁড়ি বেড়েছে। আর এজন্য আমাকে অন্তঃসত্ত্বা ভাবাটা একেবারেই যুক্তিযুক্ত নয়।’

কনিষ্ক গুজরাটের একটি রক্ষণশীল পরিবারের মেয়ে। আগাগোড়া নিয়ে তার অনেক স্বপ্ন ছিল। কিন্তু সেগুলো ভেঙে গেছে। যার কারণে তিনি নিজেই নিজেকে বিয়ে করেছেন। কনিষ্ক বলেন, “আমি এমন একজন মানুষকে দেখিনি যে তার কথা রাখে। তারা কখনো কথা রাখেনি। তাই আমি মনে করি আমি একজন পুরুষ সঙ্গী ছাড়া বাঁচতে পারি। আধুনিক প্রযুক্তির জন্য ধন্যবাদ। আমি অর্থ উপার্জন করি। আমি আমার স্বপ্ন এবং চাহিদা পূরণ করতে পারি।”

প্রায় এক দশক ধরে বেশ জনপ্রিয়তার সাথেই অভিনয় চালিয়ে যাচ্ছেন কনিষ্কা। ছোট পর্দার পাষাপাশি বড় পর্দায়ও অভিনয় করে বেশ সাড়া পেয়েছেন গুণী এই অভিনেত্রী। এছাড়া বর্তমানের অভিনয়কে কেন্দ্র করে অনেকটা ব্যস্ত সময় পার করছেন তিনি।

About Rasel Khalifa

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *