Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / আমি খোঁজখবর না নিয়ে কোথাও যাই না, খবর নিয়েছি শাহিন ভালো লোক : হিরো আলম

আমি খোঁজখবর না নিয়ে কোথাও যাই না, খবর নিয়েছি শাহিন ভালো লোক : হিরো আলম

বাংলা সাংস্কৃতিক অঙ্গনের ব্যাপক আলোচিত এক তারকার নাম আশরাফুল আলম সাঈদ। তবে ‘হিরো আলম’ সকলেই চিনে থাকেন তাকে। মোট কথা তিনি যাই করুক না কেন, তা নিয়েই সোশ্যাল মিডিয়াজুড়ে শুরু হয় ব্যাপক আলোচনা-সমালোচনা। তবে কে কি বলছে বা বলছে না, তা তোয়াক্কা না করেই আপন মনেই এগিয়ে যাচ্ছেন তিনি।

আর এবার জানা গেল, আপাতত আসন্ন ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনী প্রচারণা চালাচ্ছেন হিরো আলম।

গেলো শুক্রবার (৫ নভেম্বর) দিনভর মুন্সিগঞ্জের শ্রীনগর উপজেলার কোলা ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের মেম্বার পদপ্রার্থী শাহিন ইসলামের (তালা মার্কা) প্রচারণায় অংশ নিয়েছিলেন হিরো আলম। সুষ্ঠু ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচন চান তিনি। জনগণ যেন হাসি-খুশিভাবে ভোট দিতে পারে।

তার ভাষ্য, ‘ছোট পর্যায়ের নির্বাচন যদি সুষ্ঠু না হয়, তবে বড় পর্যায়ের নির্বাচন সুষ্ঠু হবে না। আমি চাই একটা সুষ্ঠু নিরপেক্ষ নির্বাচন। যে নির্বাচনে জনগণের আস্থা আসবে যেন আমরা সামনে নির্বাচন করতে পারি।’

মেম্বার পদপ্রার্থী শাহিন ইসলাম প্রসঙ্গে হিরো আলম বলেন, ‘যারা মাটি ও মানুষের কথা বলে আমি সবসময় তাদের সঙ্গে থাকি। আমি খবর নিয়েছি, শাহিন ইসলাম ভালো লোক। আমি খোঁজখবর না নিয়ে কোথাও যাই না। জনগণ আছে বলেই আমরা হিরো। জনগণ না থাকলে আমরা জিরো। তারা যখন আমাদের কাছে পায় তাদের মনটা ভরে যায়। যখন ভক্তদের কাছে পাই তখন আমাদের মনটাও ভরে যায়।’

আগামী ১১ নভেম্বর মুন্সিগঞ্জের শ্রীনগর উপজেলার ১৪টি ইউনিয়নে ইউপি নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচনে চেয়ারম্যান পদে ৫৬ জন, সংরক্ষিত নারী সদস্য পদে ১২৪ জন ও সাধারণ সদস্য পদে ৪১৮ জন প্রতিদ্বন্দ্বিতা করছেন।

১৯৮৫ সালের ২০ জানুয়ারি বগুড়া জেলায় জন্মগ্রহন করেন হিরো আলম। তিনি প্রথমে নিজে গ্রামে ডিস বিক্রির কাজ শুরু করেন। তবে এর কয়েক বছর পর মাঝে মধ্যেই মিউজিক ভিডিওতে অভিনয় করতেন তিনি। আর এরই ধারাবাহিকতার মধ্য দিয়ে বাংলা বড় পর্দায়ও অভিনয় করেছেন হিরো আলম। বর্তমানে একটি ইউটিউব চ্যানেল রয়েছে তার।

About

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *