Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / আমি খুবই বিব্রত, সবাই একই প্রশ্ন করছে কত জনকে জবাব দেব: মাহিয়া মাহি

আমি খুবই বিব্রত, সবাই একই প্রশ্ন করছে কত জনকে জবাব দেব: মাহিয়া মাহি

বাংলাদেশের শোবিজ জগতের সুপরিচিত ও জনপ্রিয় চেনা মুখ চিত্রনায়িকা মাহিয়া মাহি। সম্প্রতি সময়ে বেশ কিছু দিন ধরে আলোচনা -সমালোচনার সম্মুখীন হয়েছেন তিনি। এমনকি তিনি সিনেমা জগত ছেড়ে দিয়েছেন এই গুঞ্জনের সৃষ্টি হয়েছে। এছাড়াও তাকে নিয়ে বিভিন্ন মাধ্যমে নানা ধরনের ভূয়া সংবাদও প্রকাশিত হয়েছে। তবে এই সকল সংবাদে বেশ বিব্রত হয়েছেন তিনি। এবং জানালেন বেশ কিছু কথা।

গত মাসে দ্বিতীয় স্বামী রাকিব হাসানকে নিয়ে ওমরাহ হজ পালনে সৌদি আরব গিয়েছিলেন ঢালিউডের জনপ্রিয় চিত্রনায়িকা মাহিয়া মাহি। ফিরেছেন ডিসেম্বরের দ্বিতীয় সপ্তাহে। গত ১৭ ডিসেম্বর থেকে নির্মাতা চয়নিকা চৌধুরীর দ্বিতীয় সিনেমা ‘কাগজের বউ’-এর শুটিং শুরু করার কথা ছিল তার। সেখানে মাহি ছিলেন মূল ভূমিকায়। কিন্তু শুটিং শুরুর দুদিন আগে মাহি নির্মাতা চয়নিকাকে জানিয়ে দেন, তিনি শারীরিকভাবে অসুস্থ। ‘কাগজের বউ’ ছবিতে তিনি অভিনয় করতে পারবেন না। কিন্তু সম্প্রতি সোশ্যাল মিডিয়া এবং এফডিসিপাড়ায় গুঞ্জন ছড়িয়ে পড়ে, ওমরাহ হজ পালন করে এসে অভিনয় ছেড়ে দিয়েছেন মাহি। তিনি আর চলচ্চিত্রে কাজ করবেন না। এখন থেকে ধর্মকর্মেই ব্যস্ত থাকবেন। আসলেই কি তাই? উত্তর হলো, একেবারেই নয়। কারণ, গত রবিবার মাহি ‘মাফিয়া’ নামে একটি ছবির এক দিনের শুটিং করেছেন। সেটির শুধুমাত্র একটি গানের কাজ বাকি ছিল। এরপর সোমবার থেকে তিনি শুরু করেছেন ‘বুবুজান’ নামে আরও একটি ছবির কাজ। উত্তর কি আর মাহির মুখে বলার দরকার আছে যে তিনি অভিনয় ছাড়ছেন না, চলচ্চিত্রেই আছেন।

তবে কাজের মাধ্যমে প্রথম জবাবটা দিলেও চুপ থাকেননি মাহি। মঙ্গলবার এফডিসিতে ‘বুবুজান’ ছবির শুটিংয়ের ফাঁকে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে অভিনেত্রী তার নামে ছড়ানো ভুয়া খবরের জন্য ক্ষোভ প্রকাশ করেন। সাফ জানিয়ে দেন, এই মূহূর্তে অভিনয় ছাড়ার কোনো পরিকল্পনাই তার নেই। মাহির কথায়, ‘আমি তো কোথাও বলিনি অভিনয় ছেড়ে দেব। অভিনয় কেন ছাড়ব? প্রশ্নই আসে না। এমন ভুয়া খবরে আমি খুবই বিব্রত। আমি অভিনয় ছেড়ে দিচ্ছি- কেন এমন গুজব ছড়ানো হচ্ছে জানি না। এফডিসিতে আসার পর সবাই একই প্রশ্ন করছে। কত জনকে জবাব দেব?’

অভিনেত্রী বলেন, ‘সিনেমা আমার ভালো লাগার জায়গা। আমার পেশা, আমার রিজিকের জায়গা। ওমরাহ ইবাদতের জায়গা। ইবাদতের জায়গায় ইবাদত আর কাজের জায়গায় কাজ। যখন সময় বা পরিস্থিতি তেমন হবে, আমি পরিচালক-প্রযোজকদের জানাব। সবাইকে জানিয়েই অভিনয় ছাড়ব।’ এফডিসিতে আর বুধবার শুটিং করবেন মাহি। এরপর ‘বুবুজান’ ছবির কাজও শেষ হয়ে যাবে। এটি পরিচালনা করছেন শামীম আহমেদ রনি। গত রবিবার গানের শুটিংয়ের মাধ্যমে শেষ হওয়া ‘মা/ফি/য়া’ ছবির পরিচালক শাহিন সুমন। সেখানে মাহির নায়ক ইমন। দুটি ছবিই নতুন বছরে মুক্তি পাবে।

স্বল্প সময়ে বাংলাদেশের ঢাকাই সিনেমায় নিজের শক্ত অবস্থান গড়ে তুলতে সক্ষম হয়েছেন তিনি। তার কাজ গুলো দর্শক মাঝে ব্যপক সাড়া ফেলেছে। এবং তিনি বেশ প্রশংসিত হয়েছেন। তিনি তার অভিনয় জগতের ক্যারিয়ারে অর্জন করেছেন ব্যপক সফলতা ও সম্মাননা। বর্তমান সময়েদেশ জুড়ে রয়েছে তার অসংখ্য জনপ্রিয়তা এবং বিপুল ভক্ত-অনুরাগী।

About

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *