Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / আমি কেনো সাবজেক্ট ম্যাটার হবো, আমার অবস্থা গরীবের ভাবির মতো: শামীম ওসমান

আমি কেনো সাবজেক্ট ম্যাটার হবো, আমার অবস্থা গরীবের ভাবির মতো: শামীম ওসমান

নারায়ণগঞ্জের সিটি নির্বাচনকে ঘিরে আলোচনা-সমালোচনার শেষ নেই। এই নির্বাচনে প্রার্থীরা বাদেও রাজনৈতিক প্রভাবশালী বেশ কয়েকজন নেতা রয়েছেন আলোচনায়। এদেরই মধ্যে অন্যতম একজন শামীম ওসমান। তাকে নিয়ে নানা ধরনের বির্তকিত মন্তব্য উঠে এসেছে প্রকাশ্যে। তবে সেই সকল বির্তিকত মন্তব্যে প্রসঙ্গে কথা বললেন শামীম ওসমান।

নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য এ কে এম শামীম ওসমান বলেছেন, নির্বাচন এলেই আমাকে নিয়ে আলোচনা শুরু হয়। নির্বাচনের সময় আমি কেনো সাবজেক্ট ম্যাটার (আলোচনার বিষয়) হবো, জানতে চাই। এখন আমার অবস্থা গরীবের ভাবির মতো। ও বলে আমি তার, সে বলে আমি তার। সোমবার (১০ জানুয়ারি) সাম্প্রতিক নানা ইস্যু নিয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন।

শামীম ওসমান বলেন, কোনো দল-মতের কারণে আমি রাজনীতিতে আসিনি। রাজনীতি করতে এসেছি জাতির পিতার হত্যাকারীদের বিচারের দাবিতে। রাজনীতি করতে এসেছি বঙ্গবন্ধুকে ভালোবেসে। আমি নৌকার বিরুদ্ধে না, নৌকা প্রতীক আমাদের রক্ত দিয়ে কেনা। আজ থেকে নৌকার হয়ে মাঠে নামলাম। তিনি বলেন, সামনে যে দিন আসছে, কঠিন পরীক্ষা দিতে হবে। ছাত্রলীগের মনে কষ্ট দিয়েন না। দুঃসময়ে তারাই এগিয়ে এসেছিল। নির্বাচন ধমক দিয়ে হয় না। একে-অপরকে দোষারোপ করে নির্বাচন হয় না। সব রাগ অভিমান ছেড়ে দিয়ে কাজ করতে হবে। সবার ঘরে ঘরে যেতে হবে। এই ঘাঁটি নৌকার, এ মাটি আওয়ামী লীগের। জয় আমাদের হবেই।

ক্ষমতাসীন আওয়ামীলীগ দলের মনোনীত প্রার্থী আইভী। তিনি আওয়ামীলীগ দলের হয়ে মেয়র পদের জন্য লড়াই করছেন। এবং দলটির সভানেত্রী শেখ হাসিনা নিজেই নারায়ণগঞ্জের সকল আওয়ামীলীগ দলের নেতাক্রমীদের আইভীর জয়ের জন্য কাজ করার নির্দেশনা দিয়েছেন।

About

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *