Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / আমি কাউকেই মারতে চাই না, সালমানকে নিয়ে গুজন ছড়াতে খুব ইচ্ছে করে: জেরিন খান

আমি কাউকেই মারতে চাই না, সালমানকে নিয়ে গুজন ছড়াতে খুব ইচ্ছে করে: জেরিন খান

সলামান খান বলিউডের জনপ্রিয় অভিনেতাদের মধ্যে অন্যতম একজন। তিনি তার অভিনয় জগতের ক্যারিয়ারে অর্জন করেছেন ব্যপক সফলতা এবং সম্মাননা। তিনি কর্মজীবনে সফলতার শীর্ষে অধিষ্ঠিত হলেও এখনও সংসার জীবনে যাত্রা শুরু করেননি তিনি। তার বিবাহ না করা নিয়ে প্রায় সময় নানা ধরনের আলোচনা-সমালোচনার সম্মুখীন হচ্ছেন তিনি। সম্প্রতি এই জনপ্রিয় অভিনেতাকে ঘিরে বেশ কিছু কথা বললেন জারিন খান।

বয়স যতই হোক না কেন, বিয়ে শব্দটা এখনও স্পর্শ করেনি। বরং বিয়ে না করার ব্যাজ লাগিয়ে ঘুরে বেড়ান সালমান খা। অনেকেই মনে করছেন এই তারকা আর কখনো বিয়ে করবেন না। তবে কিছুদিন পর পর তার বিয়ের গুঞ্জন উঠে। সেটা সালমানের ইচ্ছাই হোক বা কোনো তারকা বা ভক্তের ইচ্ছা। এবার এমনই এক অভিনেত্রী জানালেন, সালমান খানের সঙ্গে সম্পর্কে জড়াতে চান তিনি। ভারতীয় সংবাদমাধ্যম জি নিউজের খবর অনুযায়ী, অভিনেত্রী জারা খানকে জিজ্ঞাসা করা হয়েছিল যে তিনি সালমান খান, করণ সিং গ্রোভার এবং গৌতম রডের মধ্যে কাকে তিনি মারতে চান, কার সাথে তিনি সম্পর্ক রাখতে চান। আপনি আর কাকে বিয়ে করতে চান? আকর্ষণীয় অভিনেত্রী জারিন খান বলেন, আমি কাউকে মারতে চাই না। আমি আবার বিয়েতে বিশ্বাস করি না। আমার মতে, বিয়ে একটি স্বচ্ছ প্রতিষ্ঠান হলেও এখন তা একটি তামাশা হয়ে গেছে। যেহেতু করণ ও গৌতম বিবাহিত, আমি সালমানের সঙ্গে সম্পর্কে জড়াতে চাই। আমি গুজব ছড়াতে চাই যে আমি সালমানকে বিয়ে করতে যাচ্ছি।

জারিন খানকে শেষ দেখা গিয়েছিল ‘আকসার টু’, ‘হেট স্টোরি থ্রি’ এবং ‘১৯২১’-এ। তবে বক্স অফিসে খুব একটা প্রভাব ফেলতে পারেনি। শোনা যাচ্ছে, এবার তেলেগু ছবিতে অভিষেক হবে এই অভিনেত্রীর। মে মাসে টাইমস অফ ইন্ডিয়ার এক প্রতিবেদনে বলা হয়েছে, সুপারস্টার শাহরুখ খান এবং প্রযোজক করণ জোহরের পদাঙ্ক অনুসরণ করে সারোগেসির মাধ্যমে বাবা হওয়ার পরিকল্পনা করছেন সালমান খান। সালমান খান বর্তমানে তার আসন্ন ছবি ‘দাবাং থ্রি’-এর শুটিং নিয়ে ব্যস্ত। ‘দাবাং’ ফ্র্যাঞ্চাইজির এই তৃতীয় কিস্তিতে তার বিপরীতে রয়েছেন সোনাক্ষী সিনহা। ভারতের মধ্যপ্রদেশে এই ছবির শুটিং শুরু হয়েছে। এখন রাজস্থানে এই ছবির শুটিং হচ্ছে।

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী জেরিন খান। তিনি হিন্দি সিনেমার পাশাপাশি ভারতের বেশ কয়েকটি ভাষায় নির্মিত সিনেমায় অভিনয় করেছেন। তার অভিনীত সিনেমা গুলো দর্শক মাঝে ব্যপক সাড়া ফেলেছে। বর্তমান সময়ে তিনি ভারতের তেলেগু ভাষায় নির্মিত নতুন সিনেমার কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন।

About

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *