Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / আমি ও আমার স্বামী প্রেগন্যান্ট, জানাতে পেরে আনন্দিত: জনপ্রিয় অভিনেত্রী

আমি ও আমার স্বামী প্রেগন্যান্ট, জানাতে পেরে আনন্দিত: জনপ্রিয় অভিনেত্রী

টলিউডের জনপ্রিয় অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয়। এই অভিনেত্রী প্রায়ই তার ছবি এবং ভিডিও দিয়ে তার ভক্তদের মুগ্ধ করেন। ভিন্ন এক খবর জানিয়ে প্রায় সাড়ে তিন লাখ ভক্তকে চমকে দিয়েছেন তিনি!

বৃহস্পতিবার সন্ধ্যায় সোশ্যাল মিডিয়ায় ঋতাভরী লিখেছেন, ‘এই খবর সকলকে জানাতে পেরে খুব খুশি যে আমি ও আমার স্বামী প্রেগন্যান্ট। আপনাদের সবার ভালোবাসা ও আশীর্বাদ প্রয়োজন।

কিন্তু ঋতাভরীর এই প্রশ্ন দেখে মনে নানা রকমের প্রশ্ন উঠেছে। কেউ লিখেছেন, “বিয়ে কবে হয়েছে?” অন্য একজন মন্তব্য করেছেন, ‘এটি কি প্র্যাঙ্ক নাকি নতুন প্রজেক্ট?’, অন্যরা অভিনেত্রীকে বিশুদ্ধ শুভেচ্ছা এবং ভালবাসা দিয়েছিলেন।

বেশ কিছু সময় ধরেই বিয়ের কথা চলছিল ঋতাভরী চক্রবর্তী আর তথাগত চট্টোপাধ্যায়ের।

গণমাধ্যমকে নিজের মুখেই এমনটাই জানালেন অভিনেত্রী। ভরা লকডাউনে একে-অপরকে মন দিয়েছিলেন তারা। তথাগত পেশায় ডাক্তার।এই তথাগতই ঋতাভরীর হাত শক্ত করে ধরেছিলেন যখন তার পরপর দুটি অপারেশন হয়েছিল।

এমনকী, ঋতাভরীর দিদি চিত্রাঙ্গদার বিয়েতে উপস্থিত ছিলেন হবু ডাক্তার বর। দুজনে মিলে ঘুরে এসেছিলেন বিদেশ থেকেও। কিন্তু তারপরেই রটে যায় বিচ্ছেদ হয়ে গিয়েছে তথাগত আর ঋতাভরীর। শোনা যেতে থাকে, তথাগতর বাড়ির লোকের অমতেই নাকি ভেঙে যায় ঠিক হয়ে যাওয়া বিয়ে। যদিও সে সময় মুখ খোলেন দুজনেই।

এর আগে সোশ্যাল মিডিয়ায় বিবৃতি দিয়েছিলেন তথাগত। তাতে লেখা ছিল, ‘আমার ব্যক্তিগত সম্পর্ক নিয়ে আমার পরিবারের মতামতের খবর সম্পূর্ণ ভিত্তিহীন। আমার পরিবার খোলা মনের। যেখানে আমাদের সকলের নিজস্ব সিদ্ধান্ত নেওয়ার অধিকার রয়েছে এবং কেউ আমাদের ব্যক্তিগত বিষয়ে হস্তক্ষেপ করবে না। ঋতাভরী আমাদের পরিবারের সবাই পছন্দ করে। আমরা শান্তিতে আমাদের ব্যক্তিগত জীবনযাপন করছি। দয়া করে আমাদের একা ছেড়ে দিন।’

তথাগতের পোস্ট শেয়ার করে ঋতাভরী লিখেছেন, ‘সকল সাংবাদিকদের কাছে অনুরোধ সঠিক খবর দিন এবং হলুদ সাংবাদিকতা বন্ধ করুন। বেশি ক্লিক পাওয়ার জন্য যা ইচ্ছে লিখে দেবেন না। শুধুমাত্র অনুমানের ভিত্তিতে এরকম ‘ভুল’ খবর লিখে দেবেন না। বারবার যখন এমন খবরের পুনরাবৃত্তি হয়, কিছুক্ষণ পর মানুষের মনে প্রশ্ন জাগে, সত্যিই কি এমন কিছু ঘটেছিল?

কিন্তু দেখা যায়, এই ঘটনার পর থেকে সোশ্যাল মিডিয়ায় তথাগতের সঙ্গে ছবি শেয়ার করেননি ঋতাভরী।এখন দেখার বিষয়, ফাটাফাটি-অভিনেত্রীর এই পোস্ট কি সত্যি? নাকি নতুন কোনও প্রোজেক্ট নিয়ে একটু মস্করা করলেন অনুরাগীদের সঙ্গে!

About Rasel Khalifa

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *