Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / আমি আমার জান্নাতের সঙ্গে কথা বলবো, কোথায় সে : ভক্তের কথা শুনে প্রধানমন্ত্রী

আমি আমার জান্নাতের সঙ্গে কথা বলবো, কোথায় সে : ভক্তের কথা শুনে প্রধানমন্ত্রী

কিভাবে দেশ ও দেশের মানুষের জীবন যাত্রার মান আরও উন্নত করা যায়, তা নিয়ে রীতিমতো কাজ করে যাচ্ছেন জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা ও জননেত্রী শেখ হাসিনা। আর এরই জের ধরে দেশের কোটি কোটি মানুষের কাছে যেন আস্থার ভিন্ন এক নাম ‘শেখ হাসিনা’। দেশের প্রতিটি জেলায়, প্রতিটি গ্রামে ছড়িয়ে ছিটিয়ে রয়েছে তার অগনিত ভক্ত।

ঠিক যেমনটা পঞ্চগড় সদর উপজেলার কাজলদিঘী পাড়ের বাসিন্দা রবিউল ইসলামের কন্যা জান্নাত প্রধানমন্ত্রী শেখ হাসিনার একজন ভক্ত। একজন ভক্তের মতোই প্রধানমন্ত্রীর ছবি টানিয়ে রেখেছে নিজের ঘরে। পঞ্চগড়ের জেলা প্রশাসক জহুরুল ইসলাম জানান, স্থানীয় বাসিন্দারা তাকে শেখ হাসিনার জান্নাত বলেই চেনেন। বৃহস্পতিবার (২১ জুলাই) আরও ২১ হাজার বাড়ি হস্তান্তর অনুষ্ঠানে প্রধানমন্ত্রী গণভবন থেকে জান্নাতের কথা শুনে বলেন, ‘আমার জান্নাতের সঙ্গে কথা বলব, সে কোথায়?’

 

প্রধানমন্ত্রী শেখ হাসিনা (বামে) ও জান্নাত

এদিকে জান্নাত বলেন, আমি কাজলদিঘি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে পড়ি। আমার ঘরে আপনার ছবি আছে। আমি প্রতিদিন সকালে আপনার ছবি নিজে পরিষ্কার করি। তারপর পড়তে বসি। আমি আপনাকে অনেক ভালবাসি. আমি আপনার দেওয়া বাড়িতে থাকি এবং পড়াশোনা করি। আমি বড় হয়ে ডাক্তার হতে চাই, গরীব অসহায় মানুষের সেবা করতে চাই। গরিব দুঃখী মানুষের পাশে দাঁড়াতে চাই, বাবা-মায়ের মুখে হাসি ফোটাতে চাই। আমার জন্য দোয়া করেন।

এসময় জান্নাত প্রধানমন্ত্রীকে পঞ্চগড়ে আসার অনুরোধ জানিয়ে বলেন, আপনি আসলে আমরা খুশি হব। আমি আপনাকে শুধু টিভিতে দেখি। কখনো সামনাসামনি দেখা হয়নি।

এ সময়ে শেখ হাসিনা ছোট্র জান্নাতের কথা শুনে বলেন, তোমার সঙ্গে কথা বলে খুব খুশি হলাম। এরপর তাকে উপদেশ দিয়ে প্রধানমন্ত্রী বলেন, মনোযোগ দিয়ে লেখাপড়া করবা, অবশ্যই অসহায় মানুষকে সাহায্য করবে।

এর আগে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা অঙ্গীকার করে বলেছিলেন, দেশের কোনো মানুষই ভূমিহীন ও গৃহহীন থাকবে না। আর অবশেষে নিজের দেয়া সেই প্রতিশ্রুতি রেখে চলেছেন তিনি। ইতিমধ্যে প্রধানমন্ত্রীর দেয়া ‘ঘর’ উপহার পেয়ে কৃ্তজ্ঞতা প্রকাশ করেছেন লাখ লাখ মানুষ।

About Rasel Khalifa

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *