Thursday , October 24 2024
Home / Entertainment / আমি আওয়ামী লীগের কেউ হলে গ্রেপ্তার করুন: ইলিয়াস কাঞ্চন

আমি আওয়ামী লীগের কেউ হলে গ্রেপ্তার করুন: ইলিয়াস কাঞ্চন

রোড এক্সিডেন্টে তার প্রিয়তমা স্ত্রীর মৃত্যুর পর থেকে নিরাপদ সড়ক আন্দোলনে সক্রিয় ভূমিকা পালন করছেন চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন। তিনি সড়কের বিভিন্ন সমস্যা এবং পরিবহন মালিকদের অনিয়মের বিরুদ্ধে প্রতিবাদ করে আসছেন এবং আন্দোলনেও অংশ নিচ্ছেন। এ কারণে সরকারের সমর্থকরা তাকে লক্ষ্যবস্তু হিসেবে নিয়েছে।

রাজনীতির সঙ্গে যুক্ত না থাকলেও সম্প্রতি তার বিরুদ্ধে বিভিন্ন ধরনের অপপ্রচার চালানো হচ্ছে বলে অভিযোগ করেছেন ইলিয়াস কাঞ্চন। তিনি ২২ অক্টোবর জাতীয় নিরাপদ সড়ক দিবস উপলক্ষে আয়োজিত এক সভায় এসব কথা জানান।

ইলিয়াস কাঞ্চন বলেন, “একদল লোক বলছে আমি নাকি আওয়ামী লীগের সদস্য। তারা এই দাবি করেছেন সমন্বয়কদের কাছে। এমনকি, তারা বলে আমি আওয়ামী লীগের হয়ে নির্বাচনে অংশ নিতে চেয়েছিলাম। কিন্তু দেশবাসী জানে আমি কখনোই রাজনীতির সঙ্গে যুক্ত হইনি।”

অভিনেতা আরও জানান, “যেভাবে তারা আমাকে রাজনীতির সঙ্গে যুক্ত করার চেষ্টা করছেন, তাদের উদ্দেশ্যে বলছি, যদি আমি আওয়ামী লীগের কেউ হয়ে থাকি, তাহলে আমাকে গ্রেপ্তার করুন। আপনাদের ক্ষমতা প্রমাণ করুন, তবে অপপ্রচার চালাবেন না। আমি দেশবাসীর কাছে এই অপপ্রচারের বিচার চাই।”

তিনি বলেন, “সরকারের বিরুদ্ধে যে কথাবার্তা শুরু হয়েছে, তা অত্যন্ত উদ্বেগজনক। আমরা যারা এই আন্দোলনে যোগ দিয়েছি, তাদের ত্যাগের মূল্যায়ন করতে হবে। যদি এই সরকার ব্যর্থ হয় এবং আন্দোলন সফল না হয়, তাহলে আমাদের অবস্থা কেমন হবে? আমরা এসব বিষয় ভেবে দেখছি না। তাই আমি লাইভে এসে এসব কথা বলছি।”

About Nasimul Islam

Check Also

অবশেষে জানা গেল আলোচিত সেই নায়িকা শিরিন শিলার স্বামীর পরিচয়

ঢাকাই সিনেমার তরুণ প্রজন্মের নায়িকা শিরিন শিলা। ২০১৪ সালে ‘হিটম্যান’ চলচ্চিত্রের মাধ্যমে তার সিনেমায় অভিষেক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *