Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / আমার ৪টা বাচ্চা আছে, তাতে কার বাবার কী: সুবাহ (ভিডিও)

আমার ৪টা বাচ্চা আছে, তাতে কার বাবার কী: সুবাহ (ভিডিও)

বিগত বেশ কয়েকদিন আগে নাসির আর সুবাহকে ( Subah ) নিয়ে বেশ আলোচনা সমালোচনার ঝড় উঠে। ওই সময়ে নানা বিভ্রান্তিকর পরিস্থিতির মধ্যে পড়েন জাতীয় দলের ক্রিকেটার নাসির। তবে নাসিরের ( Nasir ) সমালোচনা তলিয়ে যেতেই নতুন খবর নিয়ে হাজির হন সুবাহ । সংগীতশিল্পী ইলিয়াসের ( musician Elias ) সাথে তার বিয়ের বিষয় প্রকাশ করেন যোগাযোগ মাধ্যমে। সে পর্যন্ত ঠিক ছিল, এবার নতুন সমালোচনার সৃষ্টি হয় তখন যখন সুবাহর বিরুদ্ধে তার স্বামী ইলিয়াস মামলা করেন। তবে মামলা করেও সুবাহকে ( Subah ) দমিয়ে যায়নি।

ডিজিটাল নিরাপত্তা আইনে সংগীতশিল্পী ইলিয়াস হোসেনের ( Elias Hossain ) দায়ের করা মামলায় তার স্ত্রী মডেল ও অভিনেত্রী শাহ হুমাইরা সুবাহকে ( Subah ) ( Shah Humaira Subah ) ছয় সপ্তাহের আগাম জামিন দিয়েছেন হাইকোর্ট।

সোমবার (১৪ মার্চ ( March )) বিচারপতি জাহাঙ্গীর হোসেনের ( Jahangir Hossain ) নেতৃত্বাধীন হাইকোর্ট বেঞ্চ এ আদেশ দেন।

আগাম জামিন পাওয়ার পর সুবাহ গণমাধ্যমকে বলেন, সম্পূর্ণ মিথ্যা অভিযোগে ইলিয়াস আমার বিরুদ্ধে মামলা করেছেন। এসব বিষয় আমি বিচারিক আদালতে এসব কিছু  উত্থাপন করবো, দেখতে চাই কি করে।

জামিনে মুক্ত থাকা সুবাহ বরাবরই সোশ্যাল মিডিয়ায় সোচ্চার। নিয়মিত। তিনি সব সময় স্ট্যাটাস, ভিডিও, লাইভ ছবিসহ পোস্ট দিয়ে বিভিন্ন বিষয়ে কথা বলেন। কিছুক্ষণ আগে বেশ কিছু ভিডিও পোস্ট করেছেন তিনি।

ক্যাপশনে সুবাহ লিখেছেন,সে এখন পাগলা কুকুর হয়ে গেছে। আমাকে নিয়ে যত মিথ্যা ছড়ানো হবে, ততই ভাইরাল হব। আমারও ৪ সন্তান আছে, কে পাত্তা দেয়!

আর স্ট্যাম্প না পাওয়ার ভয়ে যতই নাটক করুন না কেন, যতই গল্প বলুন না কেন, তাতে লাভ নেই। আমি মামলা করব না।

প্রসঙ্গত, বহুল আলোচিত সুবাহ ও জনপ্রিয় সংগীতশিল্পী ইলিয়াস হোসেনের বিয়ে হয় গত ১ ডিসেম্বর ( December ) । তবে তাদের বিয়ে বেশিদিন দীর্ঘস্থায়ী হয়নি। এক মাসের ও কম সময়ে তাদের দাম্পত্য জীবন ভাঙ্গতে শুরু করে। ইলিয়াসের বিরুদ্ধে একের পর এক অভিযোগ করেন সুবাহ। ইলিয়াসের বিরুদ্ধে মামলাও করেন তিনি। ইলিয়াসের এক বক্তব্যে জানা যায় সুবাহ তাকে জোর করে বিভিন্ন বিষয়ে ভয় দেখি বিয়ে করেছিলেন। এই নিয়ে সাম্প্রতিক সময়ে যোগাযোগ মাধ্যমে বেশ আলোচনার সৃষ্টি হয়।

About Nasimul Islam

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *