Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / আমার ১‌ জনে হবে না, ৪ জন লাগবে : ফের ফিয়ে নিয়ে অভিনেত্রী

আমার ১‌ জনে হবে না, ৪ জন লাগবে : ফের ফিয়ে নিয়ে অভিনেত্রী

শ্রীলেখা মিত্র টলিউড ইন্ডাস্ট্রিতে একজন কার্ভি অভিনেত্রী হিসেবে পরিচিত। সোশ্যাল মিডিয়ায় বরাবরই একটু বেশি সক্রিয় তিনি। সেখানেই নানা মন্তব্য করে চর্চায় আসেন। কখনও তিনি নিজেকে সামাজিক মতাদর্শের স্রোতের বিরুদ্ধে চালান এবং সাহসী ভিডিও তৈরি করেন, কখনও তিনি সমাজের বিভিন্ন ট্যাবু সম্পর্কে স্বাধীন মন্তব্য করেন।

আর এ নিয়ে বিভিন্ন মজার কন্টেন্ট বানিয়ে ট্রোলড হয়েছেন অনেকে। কিন্তু তাতে অভিনেত্রীর কিছু যায় আসে না। তিনি সব সময় নিজের মতোই থাকেন। তাই হয়তো তিনি সবার থেকে আলাদা।

তবে ক্যারিয়ার বা বাইরের জীবন ছাড়াও ব্যক্তিগত জীবনে অনেক উত্থান-পতন রয়েছে এই অভিনেত্রীর। কারণ বাস্তব জীবনে তার বিয়ে উপভোগ করার সুযোগ হয়নি। স্বামী শিলাদিত্য সান্যালের সঙ্গে বিচ্ছেদ। এবং তারপরে তিনি তার একমাত্র মেয়েকে নিয়ে ‘একক মা’ হিসাবে তার জীবন উপভোগ করেন। কিন্তু বিয়ে নিয়ে কী ভাবছেন অভিনেত্রী? এই প্রশ্নই ঘুরপাক খাচ্ছে তার ভক্তদের মনে। আর এবার এই প্রশ্নের উত্তরে নিজের পছন্দের কথা জানিয়েছেন এই অভিনেত্রী।

সম্প্রতি একটি গণমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে এ বিষয়ে মুখ খোলেন অভিনেত্রী। নিজের পছন্দের কথা বলতে গিয়ে এই অভিনেত্রী বলেন, “পয়সাওয়ালা হতে হবে। আর আমি স্ট্রাগলার চাই না। দেখতে ভালো হতে হবে।

মানে বডি বিল্ডার টাইপস নয়। ইন্টেলিজেন্টলি গুড লুকিং হতে হবে, পড়াশোনা জানা। আমার এক্স হাজবেন্ড কিন্তু এরকম। সেই বেঞ্চমার্ক টপকাতে হবে। সিনেমা নিয়ে পাগল হতে হবে বলিনি, তবে হ্যাঁ এরকম হতে হবে যার সঙ্গে সিনেমা নিয়ে আলোচনা করতে পারি।

আর সঙ্গে খুব বেশি পজিসিভ হলে চলবে না। ওই কে ফোন করল, কেন ফোন করল প্রশ্ন করা চলবে না সব সময়। আমি ওয়ান ম্যান উওম্যান। সেই বিশ্বাসটা করতে হবে।” এছাড়াও তিনি বলেন, “অনেক কিছু চাই। একজনের মধ্যে কখনোই পাব না। তাই আমার চারজন লাগবে। যাই হোক ওই যে বললাম পেলও ভালো আর না পেলেও ভালো।”

About Rasel Khalifa

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *