Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / আমার সুন্দরী বউ, আপনাদের বোন: সাংবাদিকদের কথার প্রেক্ষিতে অনন্ত জলিল

আমার সুন্দরী বউ, আপনাদের বোন: সাংবাদিকদের কথার প্রেক্ষিতে অনন্ত জলিল

ব্লকবাস্টার সিনেমা মাল্টিপ্লেক্সের অফিসিয়াল লঞ্চের দশম বার্ষিকীতে ঢাকাই চলচ্চিত্র তারকা দম্পতি অনন্ত জলিল এবং আফিয়া নুসরাত বর্ষা হাজির হয়েছিলেন।

সেখানে উপস্থিত হয়ে অনন্ত জলিল বলেন, ব্লকবাস্টার আজ ১০ বছর পূর্ণ করেছে। আপনারা সবাই জেনে খুশি হবেন যে এটি ‘নিঃস্বার্থ ভালোবাসা’ দিয়ে শুরু হয়েছে। তাদের সিনেমার জন্য ৭টি স্ক্রিন রয়েছে। যখনই আমরা একটি সিনেমা রিলিজ করেই তখন এটি আমাদের জন্য একটি গুরুত্বপূর্ণ বিষয়। সেজন্য যখনই তারা আমাদেরকে কোনো অনুষ্ঠানের জন্য ডাকে, আমরা সাড়া দেই। তারাও আমাদের ডাকে সাড়া দিই, আমরাও তাদের ডাকে সাড়া দেই। আমরা তাদের ভালবাসি, তারা আমাদের ভালবাসে।

এই চলচ্চিত্র নির্মাতা আরও বলেন, “যতদিন আমরা ভবিষ্যতে সিনেমা করব, আমরা ব্লকবাস্টারদের ‘নিঃস্বার্থ ভালোবাসা’ পাব এবং তাদের ‘নিঃস্বার্থ ভালোবাসা’ও দেব।”

সাংবাদিকদের সঙ্গে কথা বলার একপর্যায়ে অন্তত জলিল তার স্ত্রীকে উদ্দেশ্য করে বলেন, ‘এবার আমাদের সুন্দরী বউ কথা বলবে’। খানিক থেমে অভিনেতা আবার বললেন ‘আমার সুন্দরী বউ, আপনাদের বোন।’

এরপর বর্ষা বলেন, প্রতিষ্ঠানটি ১০ বছর পূর্ণ করেছে। শুরু থেকেই আমরা পাশে ছিলাম। এখনও আছি, ভবিষ্যতেও থাকব। আমি মনেপ্রাণে কামনা করি, বাংলাদেশের বিভিন্ন প্রান্তে ব্লকবাস্টার ছড়িয়ে পড়ুক।

অনুষ্ঠানে অনন্ত-বর্ষা ছাড়াও উপস্থিত ছিলেন অপু বিশ্বাস, পরীমনি, সিয়াম আহমেদ, চয়নিকা চৌধুরী, ইমনসহ চলচ্চিত্র জগতের অনেক তারকা।

About Rasel Khalifa

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *