Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / আমার সঙ্গে জেলের ভেতরেও এমন হলো, মনে হয় যেন সমস্ত মানসম্মান নষ্ট হয়ে গেল: শিল্পার স্বামী

আমার সঙ্গে জেলের ভেতরেও এমন হলো, মনে হয় যেন সমস্ত মানসম্মান নষ্ট হয়ে গেল: শিল্পার স্বামী

‘প’র্ন ‘কা’ণ্ডে গ্রেপ্তারি। জামিন পেতে পাক্কা দুই মাস। কেমন কেটেছিল সেই সময়, তা এবার সিনেমার মাধ্যমে বলতে চলেছেন শিল্পা শেট্টির স্বামী রাজ কুন্দ্রা ।

ইতিমধ্যেই প্রকাশ্যে এসেছে ‘ইউটি ৬৯’ ছবির ট্রেলার। প্রচারও শুরু করেছেন রাজ। আর সেই বিষয়ে একটি সাক্ষাৎকার দিতে গিয়ে তিনি জানান তার কারাগারের কষ্টের কথা।

কেন তাকে কারাগারে পাঠানো হলো? সেটা জানাতে গিয়ে রাজ বলেন, “খুবই অপমানজনক ভাবে সবার সামনে সম্পূর্ণ নগ্ন করে দেয়া হয়। তার পর পশ্চাৎদেশে কোনও মা’দক লুকানো আছে কি না তা খতিয়ে দেখে। মনে হয় যেন সমস্ত মানসম্মান নষ্ট হয়ে গেল। এমনিতেই এত কিছুর মধ্যে দিয়ে যেতে হয়েছে তার উপরে এভাবে ন’গ্ন করে দেওয়া হয়েছিল।”

এর পরে রাজ আবার বলেন, “মিডিয়া অলরেডি আমার সাথে বাইরে এই কাজ করছিল, পরে জেলেও হয়েছে। আমার সম্পর্কে সবকিছু ভেঙেচুরে যাচ্ছিল। কারাগারে খাবার ও ঘুমের উপযুক্ত ব্যবস্থা ছিল না।

সবাই আমার আর শিল্পার বিষয়ে জানতে চাইছিল। আমি জানি না কেন আমাকে তথাকথিত তারকাদের সেলে রাখা হয়নি। আর্থার রোড জেলের সাধারণ গারদে রাখা হয়েছিল।

আমার তা নিয়ে কোনও মাথাব্যথা নেই। তারকাদের গারদে কোনও আলাদা সুবিধা পাওয়া যায় না। শুধু সেখানে একটা ঘরে ৫ জন থাকে আর সাধারণ গারদে যেখানে মাত্র ৫০ জন থাকতে পারে সেখানে ২৫০ জনকে ঢুকিয়ে দেওয়া হয়।”

এর আগে রাজ আরও বলেছিলেন, ”প’র্ন’ কে’লে”ঙ্কারি’র পর শিল্পা তাকে দেশ ছেড়ে চলে যেতে বলেছিলেন। কিন্তু রাজ কুন্দ্রা সিনেমার মাধ্যমে তার গল্প সবার সামনে আনতে চান।। আগামী ৩ নভেম্বর সিনেমা হলে মুক্তি পাবে ‘ইউটি ৬৯’। শাহনওয়াজ আলির পরিচালনায় নিজের ভূমিকায় রাজ নিজেই অভিনয় করেছেন।

About Rasel Khalifa

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *