Thursday , September 19 2024
Breaking News
Home / Entertainment / ‘আমার সঙ্গে এতগুলো রাত থেকেছে, এখন বলছে বিয়ে সম্ভব নয়’

‘আমার সঙ্গে এতগুলো রাত থেকেছে, এখন বলছে বিয়ে সম্ভব নয়’

জি বাংলার জনপ্রিয় সঙ্গীত প্রতিযোগিতা অনুষ্ঠান ‘সা রে গা মা পা’ দিয়ে পশ্চিমবঙ্গে পরিচিতি পান গৌরব সরকার। দিদি নাম্বার ওয়ান থেকে দাদাগিরি পর্যন্ত মঞ্চে পারফর্ম করতে দেখা যায় এই গায়ককে।

কিন্তু সম্প্রতি শ্রেয়সী চট্টোপাধ্যায় নামে এক উঠতি গায়িকা গৌরবের বিরুদ্ধে কিছু বিস্ফোরক অভিযোগ করেছেন।, বিয়ের প্রলোভনে দিনের পর দিন একসঙ্গে থাকার পরও বিয়ে করতে চান না গৌরব।

শ্রেয়সী জানান, গত কয়েক মাস ধরেই গৌরবের সঙ্গে সম্পর্কে ছিলেন তিনি, এমনকি দুজনের বিয়ের কথাও চূড়ান্ত ছিল। সম্প্রতি একসঙ্গে দার্জিলিংয়েও ঘুরতে গিয়েছিলেন এই জুটি। কিন্তু সেখান থেকে আসার পরেই বেঁকে বসেছেন গৌরব। ভাঙতে চাইছেন এই সম্পর্ক, জানিয়ে দিয়েছেন এই গায়িকা বিয়ে করা তার জন্য সম্ভব নয়।

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ঘটনাটি তুলে ধরে শ্রেয়সী লিখেছেন, ‘গত কয়েক মাস ধরে অনেকেই জানেন যে আমি গায়ক গৌরব সরকারের সঙ্গে সম্পর্কে ছিলাম। আমাদেরও 24শে জানুয়ারী 2025-এ বিয়ে করার কথা ছিল। আমাদের বাগদান এই বছরের সেপ্টেম্বরে পরিকল্পনা করা হয়েছিল।

সবকিছু ঠিকঠাক ছিল, কিন্তু হঠাৎ করেই গৌরব তার মন পরিবর্তন করেন, দাবি করেন শ্রেয়সির। গায়ক লিখেছেন, ‘আমার মা আমাকে দার্জিলিং ভ্রমণে যেতে দিয়েছিলেন যদিও তিনি প্রথমে রাজি ছিলেন না কারণ সবকিছু ঠিক ছিল। গৌরবও মাকে বোঝায়। কিন্তু আমি বুঝতে পারিনি যে এই ভ্রমণ আমার জীবনের শেষ দিন হবে। ট্রিপ থেকে ফিরে গৌরবের মনে হয়, আমি তার জন্য পারফেক্ট নই। আমরা ভবিষ্যতে একসাথে ভালোভাবে থাকতে পারব না।’

এই দম্পতি আগেও একসঙ্গে সফরে গিয়েছেন, কিন্তু গৌরবের তখন এমন মনে হয়নি – যোগ করেছেন শ্রেয়সী। তিনি বলেন, “গৌরব গতকাল রাতে আমাকে তার সিদ্ধান্তের কথা জানিয়েছিল। সে আমাকে বিয়ে করতে পারবে না। সে আর আমাদের সম্পর্ক রাখতে চায় না। এই সফর তার জন্য একটি পরীক্ষা ছিল। আমাকে ব্যবহার করেছে।’

অন্য একটি পোস্টে শ্রেয়সী বলেছেন যে অনেকেই তাকে চুপ থাকার পরামর্শ দিয়েছেন। আক্ষেপের সুরে গায়ক বলেন, ‘আমি আঘাত পেয়েছি, কিন্তু একজন সেলিব্রেটি বলেছেন যে তিনি এমন একটি মেয়েকে আঘাত করতে পারেন না’।

শ্রেয়সী তার পোস্টে আরও লিখেছেন, ‘ভ্রমণের সময় যখন সে এত রাত আমার সঙ্গে ছিল, তখন তার মনে হয়নি যে সে আর আমার সঙ্গে থাকতে পারবে না।’

বিয়ের সমস্ত আলোচনা চূড়ান্ত করতে, গায়ক গৌরবের বাবা-মাকে বাড়িতে আসতে বা সম্পর্ক ভাঙতে বলেছিলেন, গায়ক অভিযোগ করেছেন।

এদিকে শ্রেয়সির অভিযোগ নিয়ে হিন্দুস্তান টাইমসের কাছে মুখ খুললেন গৌরব। তিনি বলেন, আমার জন্য এটা আলোচনার বিষয় নয়। আমার কাছের মানুষ আমাকে চেনে। করো থেকে আমার চরিত্রের শংসাপত্র নেওয়ার দরকার নেই। আমি শ্রেয়সিয়াকে চিনতাম, কিন্তু সে যা লিখেছে তার অধিকাংশই মিথ্যা।’

শ্রেয়সীর সঙ্গে তার বিয়ে কী ছিল? গৌরব উত্তর দিল, ‘না, না। আমার পরিবারের কেউ তাকে দেখেনি। বর্তমানে তার সঙ্গে আমার কোনো সম্পর্ক নেই।

About Zahid Hasan

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *