Sunday , September 8 2024
Breaking News
Home / Entertainment / আমার লুঙ্গিতেই আটকা পড়ে রইলেন, নিজেকে সত্যিই বড় সুখী মনে হয়: পরীমনি

আমার লুঙ্গিতেই আটকা পড়ে রইলেন, নিজেকে সত্যিই বড় সুখী মনে হয়: পরীমনি

বর্তমান সময়ের বহুল আলোচিত ও সমালোচিত অভিনেত্রী পরীমনি। তাকে নিয়ে বেশ কিছু দিন ধরে সর্বত্র চলছে ব্যপক আলোচনা-সমালোচনা। কিছু দিন আগে তাকে মা/দ/ক কান্ডে গ্রে/ফ/তার করে প্রশাসন। এরই ধারাবাহিকতায় দীর্ঘ দিন ধরে তিনি কারাগারে বন্ধি ছিলেন। অবশ্যে বর্তমান সময়ে তিনি জামিনে রয়েছেন। এবং সিনেমার কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছে। এরই মধ্যে তিনি তার জন্মদিন পালন করেছেন জাকজমকপূর্ন ভাবে। তবে এই জন্মদিনের পোশাক নিয়ে এবার তিনি রয়েছেন আলোচনায়। এই বিষয়ে বেশ কিছু কথা তুলে ধরলেন পরীমনি নিজেই।

ঢাকাই সিনেমার প্রতিবাদী অভিনেত্রী পরীমণি। গেলো ২৪ অক্টোবর ছিল তার জন্মদিন। প্রতি বছর বেশ জমকালো আয়োজনে দিনটি উদযাপন করেন নায়িকা। এবারও তার ব্যতিক্রম হয়নি। বিমানের ককপিটের আদলে সাজানো হয়েছিল পরীর জন্মদিনের মূল মঞ্চ। জন্মদিনের রাতে বিমানবালার বেশে ককপিটে আসেন পরীমণি। কেক কেটে, নেচে-গেয়ে আমন্ত্রিত অতিথিদের সঙ্গে আনন্দ ভাগ করে নেন তিনি। এদিকে জন্মদিনে পরীমণির বিশেষ পোশাকে ধুমছে নাচ এবং সেই ভিডিও ভাইরাল হলে নেটিজেনদের মধ্যে তীব্র প্রতিক্রিয়া শুরু হয়। কেউ পরীর সাম্প্রতিক কার্যক্রমকে ‘সাহসী’, ‘উচিত জবাব’ বলছেন। আবার কেউ একে বলছেন ‘বেলাল্লাপনা’।

এদিকে পরী ব্যস্ত তার সিনেমার কাজ নিয়ে। শুটিং শেষ করে ফিরে এসে তিনি সামাজিক যোগাযোগমাধ্যমে মজার একটি স্ট্যাটাস দিয়েছেন। তার দেওয়া স্ট্যাটাসটি হুবহু তুলে ধরা হলো পাঠকের কাছে। তিনি লিখেছেন, ‘‘এই যে আমি ‘গুনিন’ এর শুটিং থেকে একটু ছুটি নিয়ে এসে বার্থডে সেলিব্রেশন, সারাদিন বাচ্চাদের নিয়ে হইহুল্লোড়, সন্ধ্যা থেকে লেট নাইট পার্টি, পরদিন আর্লি মর্নিং আদালত শেষ করে আবার শুটিং জয়েন করলাম। দারুন একটা সিনেমার কাজ শেষ করে বাড়ি ফিরে দেখি আপনারা আমার সেই লুঙ্গিতেই আটকা পড়ে রইলেন! আহারে আপনাদের দিকে তাকালে নিজেকে সত্যিই বড় সুখী মনে হয়। শুকরিয়া।”

এই জনপ্রিয় অভিনেত্রীর বাংলাদেশের রুপালী পর্দায় যাত্রা শুরু ৬ বছরের। এই স্বল্প সময়ে তিনি তার অভিনীত সিনেমা গুলোর মধ্যে দিয়ে দর্শক মনে বিশেষ জায়গা করে নিতে সক্ষম হয়েছেন। বাংলাদেশের জনপ্রিয় অভিনেতা জায়েদ খানের বিপরীতে “ভালবাস সীমাহীন” পরীমনির অভিনীত প্রথম সিনেমা।

About

Check Also

দেহ ব্যবসার চাঞ্চল্যকর তথ্য ফাঁস হওয়ার পর মুখ খুললেন সোহানা সাবা

সোহানা সাবা বর্তমানে সামাজিক যোগাযোগমাধ্যমে আলোচনার কেন্দ্রবিন্দুতে আছেন। গণমাধ্যমে ‘সোহানা সাবার দেহ ব্যবসার চাঞ্চল্যকর তথ্য …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *