Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / আমার মা হাসপাতালে ভর্তি, সবাই তার জন্য দোয়া করবেন : শাবনূরের ছেলে

আমার মা হাসপাতালে ভর্তি, সবাই তার জন্য দোয়া করবেন : শাবনূরের ছেলে

বাংলা রুপালী জগতের এক সময়ের তুমুল জনপ্রিয় অভিনেত্রী শাবনূর। তবে পারিবারিকভাবে তার নাম রাখা হয় ‘কাজী শারমিন নাহিদ নূপুর’। তার অভিনীত নতুন কোনো সিনেমা মুক্তি পেলেই, তা দেখার জন্য রীতিমতো ‘হল’ গুলোতে হুমড়ি খেয়ে পড়ত ভক্তরা। কিন্তু বেশকিছু বছর হলো, পর্দার বাইরে রয়েছেন গুণী এই অভিনেত্রী। এমনকি আছেন দেশের বাইরেও। অস্ট্রেলিয়ায় থিতু হয়েছেন। সন্তানকে নিয়ে থাকেন ভাইবোনদের সঙ্গে। সেখান থেকে প্রায়ই খবরের শিরোনামে আসেন। কখনো ইউটিউব নিয়ে, কখনো বা স্ট্যাটাসে।

আজ ২৯ ডিসেম্বর শাবনূরের একমাত্র ছেলে আইজানের জন্মদিন। এদিনে ছেলের সঙ্গে ছবি দিয়ে ফেসবুকে ভক্তদের কাছে দোয়া চেয়েছেন তিনি।

শাবনূর লেখেন, ‘আমার একমাত্র ছেলে আইজানের জন্মদিন আজ। আপনারা সবাই তার জন্য দোয়া করবেন। অনেক অনেক অনেক…ভালোবাসি আমার কলিজার টুকরা বাবাটাকে। মহান আল্লাহপাক যেন তোমাকে সৎ, সুন্দর ও নেক দীর্ঘ জীবন দান করেন, আমিন।’

জানা গেছে, করোনায় আক্রান্ত হয়ে বর্তমানে অস্ট্রেলিয়ার সিডনিতে একটি হাসপাতালে ভর্তি আছেন অভিনেত্রী শাবনূর। সে কারণে জন্মদিনে ছেলের সঙ্গে থাকতে পারছেন না তিনি।

এদিকে অভিনেত্রীর ইউটিউব চ্যানেলে একটি ভিডিও পোস্টে তার ছেলে আইজান বলেন, ‘আজ আমার জন্মদিন এবং দুর্ভাগ্যবশত আমরা উদযাপন করতে পারছি না। কারণ আমার মা হাসপাতালে ভর্তি। তিনি কোভিড আক্রান্ত। সবাই তার জন্য দোয়া করবেন।’

এই ভিডিওটি শাবনূরের ফেসবুক পেজ ও অ্যাকাউন্টেও পোস্ট করা হয়েছে।

প্রসঙ্গত, ১৯৯৩ সালে ‘চাঁদনী রাতে’ সিনেমায় অভিনয়ের মধ্য দিয়ে বড় পর্দায় প্রথমবারের মতো রাখেন শাবনূর। তবে সিনেমাটি ভক্তদের মাঝে তেমন সাড়া না ফেললেও পরবর্তীতে সালমান শাহের বিরপীত ‘স্বপ্নের ঠিকানা’ সিনেমার মাধ্যমে সবার নজরে আসেন তিনি।

About

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *