Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / আমার মনে হচ্ছিল ঐ সময়ে মারা গেলেই শান্তি পেতাম: আবু হেনা রনি

আমার মনে হচ্ছিল ঐ সময়ে মারা গেলেই শান্তি পেতাম: আবু হেনা রনি

রাজধানী ঢাকায় বেলুন বিস্ফোরণে গুরুতর আহত হয়ে সম্প্রতি গত কয়েকদিন ধরেই শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন রয়েছেন বাংলাদেশ অত্যন্ত জনপ্রিয় কৌতুক অভিনেতা ও মীরাক্কেল খ্যাত তারকা আবু হেনা রনি। তবে বর্তমানে মানসিকভাবে সুস্থতা অনুভব করছেন সংবাদ মাধ্যমকে দাবি করেছেন গুণী এই অভিনেতা।

আবু হেনা রনি বলেন, ‘আমার মানসিক শক্তি বলে আমি আগের জীবনে ফিরে এসেছি। দুর্ঘটনার সেই মুহুর্তে আমার মনে হয়েছিল যে আমি ব্যথায় মারা যাব বা মরে গেলেই ভালো হতো। সেই যন্ত্রণা নেওয়ার মতো নয়। যারা পোড়েনি তারা বুঝবে না পোড়ার যন্ত্রণা।

তিনি আরও বলেন, ‘যদি আমি ওই সময় চলে যেতাম বা আমার হাত বাদ গেলেও মনে হয় শান্তি পেতাম। কষ্টটা এরকম ছিল। সেই জায়গা থেকে এখন ভাল আছি। সেই ভাল লাগা আসলে আমার ভেতরটাই জানে কেমন লাগছে।’

এর আগে গত ১৬ সেপ্টেম্বর গাজীপুর মেট্রোপলিটন পুলিশের চতুর্থ প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে গ্যাস বেলুন বিস্ফোরণে আবু হেনা রন দগ্ধ হন। এ দুর্ঘটনায় তার শরীরের প্রায় ২৫ শতাংশ পুড়ে যায় বলে সংবাদ মাধ্যমিক নিশ্চিত করে চিকিৎসক। এমনকি তার শ্বাসনালিও পুড়ে যায়। তবে এই মুহূর্তে বিপদ থেকে মুক্ত রয়েছেন তিনি।

About Rasel Khalifa

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *