Friday , September 20 2024
Breaking News
Home / opinion / আমার বিরুদ্ধে বানানো ভিডিওতে বলা হয়েছে আমি নাকি মনগড়া কাহিনী লিখি,তাই ডকুমেন্ট এটাচ করে দিলাম:সাবেক সেনা কর্মকর্তা

আমার বিরুদ্ধে বানানো ভিডিওতে বলা হয়েছে আমি নাকি মনগড়া কাহিনী লিখি,তাই ডকুমেন্ট এটাচ করে দিলাম:সাবেক সেনা কর্মকর্তা

বাংলাদেশ সেনাবাহিনীর এক সময়ের চৌকস এক কর্মকর্তার নাম মোস্তাফিজুর রহমান। যিনি একটা সময়ে বাংলাদেশের সেনাবাহিনীতে ছিলেন সক্রিয় একজন। পেয়েছেন জাতীয় পর্যায়ে পুরস্কারও।সম্প্রতি তার নাম একটি ভিডিও প্রকাশ করে ডিজিএফআই। এবার তার সেই ভিডিও নিয়ে নতুন করে একটি স্ট্যাটাস। পাঠকদের উদ্দেশে তার সেই স্ট্যাটাস তুলে ধরা হলো হুবহু ;-

আমার বিরুদ্ধে বানানো ভিডিওতে বলা হয়েছে আমি নাকি মনগড়া কল্পকাহিনী লিখি। তাই ভাবলাম এই সন্দেহ দূর করা দরকার তাই এর সাথে ডকুমেন্ট এটাচ করে দিলাম।

কি মুসকিল! এখন সরকারী লোকজন বলে আমি নাকি এএসইউতে চাকুরী করার সুবাদে সেখানকার ডকুমেন্ট চুরি করেছি। আরে ভাই যখন কারো টেলিফোন আলাপ ৭১ টিভি পেয়ে যায় তখনতো মহা উত্সাহে তা শেয়ার করেন; কারো ফোনালাপ রেকর্ড করা বেআইনী সেই কথাতো বলেননা! আর ফোনালাপ রেকর্ড করার ক্ষমতাতো শুধু এমটিএনসির আছে সেটা ভুলে যান কেন?

আমিতো শুধু বংগবন্ধুর আদর্শ অনুসরন করছি।

প্রসঙ্গত, মুস্তাফিজুর রহমান বর্তমানে অবস্থান করছেন বিদেশে। চাকরি থেকে বের হয়ে যাওয়ার পরেই তিনি পারি জমান মার্কিন মুল্লুকে। আর সেই থেকেই সেখানেই রয়েছেন তিনি। দেশের সমসাময়িক নানা বিষয় লেখালিখি করে থাকেন জনপ্রয়ি এই ব্যক্তিত্ব।

About Rasel Khalifa

Check Also

বাঁধন নৌকার লোক বলে কঠিন পরিণতি ভোগ করতে হইতো: পিনাকি

ছাত্র আন্দোলনে তারকাদের মধ্যে প্রথম সারিতে ছিলেন অভিনেত্রী আজমেরী হক বাঁধন। তিনি আওয়ামী সরকারের বিরুদ্ধে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *