Friday , September 20 2024
Breaking News
Home / National / আমার বউয়ের কাছে আমি যাব, তুই আটকানোর কে: হারুনকে এপিএস মামুন

আমার বউয়ের কাছে আমি যাব, তুই আটকানোর কে: হারুনকে এপিএস মামুন

হাসপাতালে কর্তব্যরত একজন নার্স জানান, এডিসি হারুন ইব্রাহিম কার্ডিয়াক হাসপাতালের ইটিটি রুমে প্রবেশ করতে চাইলে রাষ্ট্রপতির এপিএস মামুন তাকে বাধা দেন। নাম প্রকাশে অনিচ্ছুক ওই আয়া বলেন, ‘এপিএস মামুন তখন চিৎকার করে বলেন, ‘বউয়ের কাছে যাব, আমাকে আটকানোর কে তুমি?’

গত শনিবার রাতে ইব্রাহিম কার্ডিয়াক হাসপাতালে এ ঘটনা ঘটে।

ঘটনার দিন এপিএস মামুনের স্ত্রী এডিসি সানজিদা আফরিন হৃদরোগের চিকিৎসার জন্য ইটিটিতে যান। এডিসি হারুন তাকে নিয়ে হাসপাতালে যান। সানজিদা চতুর্থ তলায় ৪০২৩ নম্বর ইটিটি রুমে ছিলেন। বাইরে অপেক্ষা করছিলেন এডিসি হারুন। ঠিক তখনই ঘটনাস্থলে আসেন এপিএস মামুন।

সেদিন ইটিটির দায়িত্বে থাকা এক প্রত্যক্ষদর্শী নাম প্রকাশে অনিচ্ছুক বলেন, এপিএস মামুন এসে এডিসি হারুনকে বললেন, এখানে কী করছেন? স্ত্রী কোথায় আছেন জানতে পেরে মামুন সরাসরি ইটিটি রুমে যান। এডিসি হারুন পিছন থেকে বাধা দেন। ততক্ষণে আশপাশের লোকজন জড়ো হয়। এপিএস মামুন তখন চিৎকার করে বলেন, আমি আমার স্ত্রীর কাছে যাব, আপনি কে থামানোর? জোর করে ইটিটি রুমে গিয়ে তার সঙ্গে থাকা দুই ছেলেকে ভিডিও করতে বললে তার স্ত্রী সানজিদা এপিএস মামুনের ওপর ক্ষিপ্ত হন এবং চতুর্থ তলায় কর্তব্যরত গার্ড ওয়ারেশ আলী তাদের বাধা দেন।

ওয়ারেশ আলী আজকের পত্রিকাকে বলেন, ‘ইটিটি রুমে বিশৃঙ্খলা বন্ধ করতে সবাইকে রুম থেকে বের হওয়ার অনুরোধ করছি। একটু পরে পুলিশ এসে তাদের নিয়ে যায়।

About Rasel Khalifa

Check Also

জাহ্নবী কাপুরের ভিডিও ভাইরাল (ভিডিও)

মন্দিরের সিঁড়ির একপাশে অসংখ্য ভাঙা নারিকেল। তার পাশে থেকে হামাগুড়ি দিয়ে উপরে উঠছেন বলিউড অভিনেত্রী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *