Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / আমার প্রতি বুক ভরা অভিমান থাকলেও সেদিন আমাকে ভীষণ হাসিও : মাহি

আমার প্রতি বুক ভরা অভিমান থাকলেও সেদিন আমাকে ভীষণ হাসিও : মাহি

ঢাকাই সিনেমার বেশ জনপ্রিয় ও আলোচিত একজন অভিনেত্রী মাহিয়া মাহি। সম্প্রটি দ্বিতীয় বিয়ের খবর ছড়িয়ে পড়তেই বেশ আলোচনায় ছিলেন তিনি। এদিকে অভিনয়ের পাশাপাশি সামাজিক যোগাযোগ মাধ্যমেও বেশ সরব হতে দেখা যায় তাকে। নিত্যনতুন ছবি ও ভিডিও শেয়ার করে ভক্ত ও অনুরাগীদের মাতিয়ে রাখেন গুণী এই অভিনেত্রী। তবে বিভিন্ন সময়ে দেওয়া স্ট্যাটাসে খানিকটা রহস্য জমিয়ে রাখেন সোশ্যাল মিডিয়ায় সরব এই চিত্রনায়িকা।

 

সোমবার (১১ অক্টোবর) লাল শাড়ি পরা একটি ছবি পোস্ট করেছেন মাহি। সেখানে দেখা যাচ্ছে, খোলা চুলে দেয়ালে হেলান দিয়ে চোখ বন্ধ করে আছেন নায়িকা।

ক্যাপশনে লিখেছেন, ‘ঝুম বৃষ্টি হলে আমাকে নিয়ে হুড খোলা রিক্সায় ঘুরতে যেও, মনে থাকবে? কালো আমার ভীষণ পছন্দের হলেও সেদিন আমি তোমার পছন্দের নীল শাড়িটাই পরবো। আমার প্রতি বুক ভরা অভিমান থাকলেও সেদিন আমাকে ভীষণ হাসিও, কেমন? সেদিনকার সেই ঝুম বৃষ্টিতে আমি শুধু মন খুলে হাসতে চাই।’

মাহির সেই পোস্টে তার স্বামী রাকিব সরকার লিখেছেন, ‘মনে থাকবে’। সঙ্গে ভালোবাসার ইমোজি যুক্ত করে দিয়েছেন তিনি।

এদিকে চলতি মাসেই স্বামীর সঙ্গে নতুন বাসায় উঠেছেন মাহি। নিজের মনের মতো করে নতুন বাসাটি সাজিয়েছেন নায়িকা। ছবি ও ভিডিও পোস্ট করে ভক্তদের নতুন বাসার এক ঝলক দেখিয়েছেন এই অভিনেত্রী।নতুন বাসায় ওঠার পর মিলাদের আয়োজন করেছিলেন মাহি-রাকিব দম্পতি। সোশ্যাল মিডিয়ায় সেই মিলাদের ছবিও শেয়ার করেছেন এই অভিনেত্রী।

স্বামীর প্রতি কৃতজ্ঞতা জানিয়ে ফেসবুকে ছবি পোস্ট করে মাহি লিখেছিলেন, ‘আমার স্বপ্নগুলো একটা একটা করে পূরণ করার জন্য আজীবনের কৃতজ্ঞতা তোমার (রাকিব সরকার) প্রতি। আল্লাহ তোমার সব নেক মনোবাসনা পূরণ করুক। ‘দিল থেকে দোয়া তোমার জন্য আমি করিনা, মন থেকে অটো চলে আসে।’

মাহির সেই পোস্টে তার স্বামী রাকিব সরকার মন্তব্য করেছেন, ‘স্বপ্ন পূরণের সারথি করে পাশে রাখার জন্য শুকরিয়া।’

 

উল্লেখ্য, ২০১৬ সালে ভালোবেসে ব্যবসায়ী পারভেজ মাহমুদ অপুকে বিয়ে করেন মাহি। কিন্তু দাম্পত্য কলহের জের ধরে মাত্র ৫ বছরের মাথায় ভেঙ্গে যায় সেই সংসার। এরপর চলতি বছরের গত ১৩ সেপ্টেম্বর ব্যবসায়ী ও রাজনীতিবিদ রাকিব সরকারের সঙ্গে দ্বিতীয়বারের মতো বিবাহ বন্ধনে আবদ্ধ হন তিনি।

About

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *