Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / আমার ডিভোর্সটা এখনো হয়নি: স্বস্তিকা

আমার ডিভোর্সটা এখনো হয়নি: স্বস্তিকা

দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী স্বস্তিকা মুখার্জি। তিনি সবসময় তার জীবন এবং জীবনধারা নিয়ে বিতর্কে থাকতে পছন্দ করেন।

স্বস্তিকা ১৯৯৮ সালে ১৮ বছর বয়সে জনপ্রিয় রবীন্দ্রসংগীত শিল্পী সাগর সেনের ছেলে প্রমিত সেনকে বিয়ে করেন। বাবা-মায়ের দ্বারা বেছে নেওয়া একজন পাত্রকে দেখাশোনা করে বিয়ে। কিন্তু সেই সম্পর্ক বেশিদিন টেকেনি।

গর্ভবতী অবস্থায় শ্বশুরবাড়ি ছেড়ে চলে আসেন স্বস্তিকা। তারপর থেকে ২৩ বছর কেটে গেছে, কিন্তু স্বস্তিকা-প্রমিতেরর বিবাহবিচ্ছেদের মামলা এখনও আদালতে বিচারাধীন।

স্বস্তিকা এখনও খাতা-কলমে ‘বিবাহিত’। সম্প্রতি এক সাক্ষাৎকারে এমনটাই জানিয়েছেন এই অভিনেত্রী।

আনন্দবাজার অনলাইনকে দেওয়া এক সাক্ষাৎকারে স্বস্তিকা বলেন, ‘না, আমার ডিভোর্সটা এখনো হয়নি। তবে অবশ্যই হবে। আমাদের বিচার ব্যবস্থায় আমার পূর্ণ আস্থা আছে।

স্বস্তিকা বলেছেন যে তিনি তার স্বামীর কাছ থেকে কোনও ভরণপোষণ নেননি, “আমি চাই বিবাহ বিচ্ছেদ সম্পূর্ণভাবে ঘটুক।” আমি চাই এটা শেষ হোক, একটা রেজোলিউশন হোক, কিন্তু এটা আমার জীবনকে কোনোভাবেই প্রভাবিত করছে না। আমি তখন গর্ভবতী ছিলাম, এখন আমার মেয়ে তার মাস্টার্সের জন্য গেছে। আমি বেশিরভাগ যু/দ্ধ লড়ে ফেলেছি এবং জিতেছি। আমি চাই আমার চুল পাকার আগেই এটা (তালাক) হয়ে যাক।

এত বছরেও কেন ডিভোর্সের মামলা নিষ্পত্তি হয় না? অভিনেত্রী বলেন, ‘কিছু আইনি জটিলতা আছে, এক আইনজীবী থেকে অন্য আইনজীবী… চলছে। আমার সম্ভবত আমার মন দিয়ে একটু বেশি আক্রমনাত্মকভাবে এটি অনুসরণ করা উচিত। আমার মা অনেক সামলাতেন। সত্যি বলতে, আমি এর জন্য এক মুহূর্তও সময় দিতে পারি না। আমার সত্যিই সময় নেই।… আমি সিদ্ধান্ত নিয়েছি এক মাস সময় নেব, তারপর আমি আমার মন দিয়ে বিষয়টি সামলাব।’

About Babu

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *