Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / আমার ছেলে তার মাকে বিকিনিতে দেখেই বড় হচ্ছে: অভিনেত্রী পূজা

আমার ছেলে তার মাকে বিকিনিতে দেখেই বড় হচ্ছে: অভিনেত্রী পূজা

টলিউডের জনপ্রিয় অভিনেত্রী পূজা ব্যানার্জি। হিন্দি টিভি সিরিয়ালেও কাজ করেছেন। চলচ্চিত্র থেকে নিজেকে দূরে রাখলেও বর্তমানে স্বামী ও সন্তানদের সঙ্গে ভালোই সময় কাটাচ্ছেন এই অভিনেত্রী।

সোশ্যাল মিডিয়ায় বেশ সরব পূজা। কাজের পাশাপাশি তিনি নিয়মিত বিভিন্ন ব্যক্তিগত মুহূর্ত শেয়ার করেন এর মাধ্যমে। তিনি নিয়মিত খোলা পোশাকে তোলা ছবি পোস্ট করেন। এসব ছবিকে কেন্দ্র করে প্রায়ই নেটিজেনদের ‘নোংরা’ মন্তব্যের শিকার হন পূজা। ভারতীয় একটি সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে বিষয়টি নিয়ে নিজের মতামত জানিয়েছেন এই অভিনেত্রী।

পূজা ব্যানার্জি বলেন, ‘আমাদের আগামী যে প্রজন্ম আসছে, আমার মনে হয় তারা খুব খোলা মনের হবে। আমি খুবই আশাবাদী। আমাদের আগের প্রজন্ম ও আমাদের প্রজন্মের মা বলতেই শাড়ি পরা নারীর ধারণা রয়েছে। তাই মেয়েদের শর্ট স্কার্টে দেখলে অনেকে হয়তো ভুল নজরে দেখেন। আমি যেভাবে আমার ছেলেকে বড় করছি, তাতে ও নিজের মাকে বিকিনিতে দেখছে। তাই অন্য মেয়েরা বিকিনি পরলে কখনই কুনজরে দেখবে না। আমার মনে হয়, এগুলোকে স্বাভাবিকভাবে দেখা উচিত।’

‘শরীর ঢেকে রাখাই ভালো চরিত্রের লক্ষণ— এটা ভুল ধারণা। অভিনয়শিল্পীদের চরিত্রের প্রয়োজনে অনেক ধরনের পোশাক পরতে হয়। আমি যেমন ব্যক্তিগত জীবনে একেবারেই সাজগোজ করি না। আর আমার সমাজিক যোগাযোগেমাধ্যমে যারা উল্টাপাল্টা লেখেন, আমি তাদের ‘ব্লক’ করি না। কারণ, তারা যত খুশি লিখুক, আমি তো নিজেকে বদলাব না!’ বলেন পূজা।

আপনার ছেলের বয়স এখন তিন বছর। আপনি কি আপনার সন্তানকে বড় করার ক্ষেত্রে অতিরিক্ত সতর্কতা অবলম্বন করছেন? উত্তরে পূজা ব্যানার্জী বলেন, ‘আমি সচেতনভাবে নারীদের সম্মান করতে শেখাচ্ছি। আমি তাকে শেখাচ্ছি যে তার মাকে অন্য মেয়েদের সাথে তুলনা না করা।
আপনি কি কখনও নেটিজেনদের মন্তব্যে আঘাত পেয়েছেন? জবাবে পূজা ব্যানার্জী বলেন, “বেশ কয়েক বছর আগে রাখি উৎসবের সময় ভাইয়ের সঙ্গে তোলা একটি ছবি দিয়েছিলাম। তা নিয়ে কুরুচিপূর্ণ মন্তব্য করা হয়েছিল। নজর খারাপ হলে আমি বিকিনি পরি কিংবা বোরখা, সবকিছুই নোংরা মনে হবে।’

About Rasel Khalifa

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *