Thursday , September 19 2024
Breaking News
Home / Entertainment / আমার ছেলের জন্য খুবই কঠিন সময়, মুশকিলের হলেও সিস্টেম মেনে চলবে: আরবাজের বাবা

আমার ছেলের জন্য খুবই কঠিন সময়, মুশকিলের হলেও সিস্টেম মেনে চলবে: আরবাজের বাবা

গত ২ অক্টোবর রাতে মুম্বাইয়ের উপকূল থেকে বলিউডের বাদশাহ শাহরুখ পুত্র আরিয়ান খান মা/দ/ক সহ গ্রেফ/তা/র হয়েছে। এই সময়ে আরিয়ানের বেশ কয়েকজন বন্ধুকেও গ্রে/ফ/তার করে প্রশাসন। এদেরই মধ্যে একজন আরবাজ মার্চেন্ট। সম্প্রতি আরিয়ান এবং আরবাজ দুজনেই জামিনে রয়েছে। তবে আদালতের দেওয়া বেশ কিছু শর্ত রয়েছে তাদের বিরুদ্ধে। এই প্রসঙ্গে বেশ কিছু কথা জানালেন আরবাজের বাবা আইনজীবী আসলাম মার্চেন্ট।

আরিয়ান খান মা/দ/ক-কাণ্ডে গ্রে/প্তা/র হওয়ার পর থেকে একটা নাম বার বার আলোচনায় উঠে আসছে, আর তিনি হলেন আরিয়ানের প্রিয় বন্ধু আরবাজ মার্চেন্ট। শাহরুখপুত্রের সঙ্গে তাঁকেও গ্রেপ্তার করেছিল মা/দ/ক/দ্র/ব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর (এনসিবি)। তাঁরা দুজনই এখন জামিনে মুক্ত। সম্প্রতি আরবাজের বাবা আইনজীবী আসলাম মার্চেন্ট আরিয়ান আর তাঁর ছেলের বন্ধুত্ব নিয়ে কিছু কথা বলেছেন। গত শনিবার আরিয়ান, আরবাজসহ এ মামলার অন্য অভিযুক্ত ব্যক্তিরা জামিনে ছাড়া পেয়েছেন। জামিনের শর্ত অনুযায়ী, জেল থেকে বের হওয়ার পর এ মামলার অভিযুক্ত ব্যক্তিরা একে অপরের সঙ্গে কথা বলতে পারবেন না। তাই দুই অভিন্নহৃদয় বন্ধু আরিয়ান আর আরবাজ একে অপরের সঙ্গে কথা বলতে পারছেন না।

এ প্রসঙ্গে আসলাম বলেন, ‘আমার ছেলে আরবাজের জন্য খুবই কঠিন সময়। কিন্তু আরবাজ কোনোভাবেই চায় না যে ওর কারণে আরিয়ান বিপদে পডুক।’ তিনি আরও বলেন, ‘জামিনের শর্ত অনুযায়ী, জেলের বাইরে বের হয়ে আরবাজ আর আরিয়ান একে অপরের সঙ্গে কথা বলতে পারবেন না। এটা আরবাজের জন্য মুশকিলের হলেও ও সিস্টেম মেনে চলবে বলে বলেছে।’ আসলাম মার্চেন্ট বলেন, ‘আমার ছেলে আমায় বলেছে, ‘‘ওই নরকে (জেল) আবার কে যেতে চায়? আদালত যে যে শর্ত আমার সামনে রেখেছেন, আমি তা মেনে চলব’’।’

আরিয়ান কান্ডে শাহরুখ খান নিজেও বেশ সমালোচিত হয়েছেন। এমনকি তার সকল সিনেমার শুটিংও বন্ধ রয়েছে। তবে আরিয়ান গ্রে/ফ/তা/র হওয়ার পরে বলিউডের অনেকেই তার পাশে দাঁড়িয়েছে। এবং নানা ভাবে অনেকেই স্বান্তনা প্রদান করেছে।

About

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *