Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / আমার ছেলেকে হয়রানি করতে এই অভিযোগ : রাব্বানীর বাবা

আমার ছেলেকে হয়রানি করতে এই অভিযোগ : রাব্বানীর বাবা

সম্প্রতি কিছুদিন আগেই ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে প্রচারণা চালাতে গিয়ে দুর্বৃত্তদের হামলার শিকার হন ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী। এ ঘটনায় দুর্বৃত্তদের বিরুদ্ধে থানায় একটি অভিযোগ পত্র’ও দায়ের করেন রাব্বানীর মামা। তবে এ ঘটনার রেশ কাটতে না কাটতেই এবার রাব্বানীর বিরুদ্ধেই উঠেছে মারধর আর লুটপাটের অভিযোগ।

মাদারীপুর আদালতে তার বিরুদ্ধে এ অভিযোগ দায়ের হয়েছে।

রাজৈর উপজেলার মধ্য শাখারপাড় গ্রামের আব্দুল গনি মাতুব্বর নামে এক ব্যক্তি বুধবার বিকেল ৪টার দিকে অভিযোগটি করেন। তা গ্রহণ করে আদেশের জন্যে অপেক্ষামান রেখেছেন মাদারীপুর জ্যেষ্ঠ বিচারিক হাকিম আদালতের বিচারক ফয়সাল আল মামুন।

এজাহার সূত্রে জানা যায়, গত ২৬ ডিসেম্বর ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী তার সমর্থকদের নিয়ে রাজৈর উপজেলার ইশিবপুর ইউনিয়নের মধ্য শাখারপাড় গ্রামে আব্দুল গনি মাতুব্বরের বাড়িতে হামলা চালায়। এ সময় তারা বাড়ির কয়েকজন পিটিয়ে আহত করে। মূল্যবান মালামাল লুট করে নিয়ে যায়।

এ ঘটনায় গোলাম রাব্বানীকে প্রধান করে ৮ থেকে ১০ জনের নাম উল্লেখ করে অর্ধশত মানুষকে আসামি করে আদালতে অভিযোগ দেন আব্দুল গনি।

বাদীপক্ষের আইনজীবী ফায়জুর রহমান হিরু বলেন, ‘অভিযোগটি গ্রহণ করেছে আদালত। তবে বুধবার বিকেল পর্যন্ত কোনো আদেশ দেয়নি। আশা করি বৃহস্পতিবার আদেশ দেবেন।

‘আমার মক্কেল ন্যায় বিচারের আশায় অভিযোগ দিয়েছেন। এখানে কে কোন পদে বা কোন রাজনৈতিক দলের লোক সেটা বড় পরিচয় নয়। দোষীর শাস্তিই আমাদের কাম্য।’

অভিযোগের বিষয় মন্তব্য করতে রাজি হননি গোলাম রাব্বানী। তবে কথা বলেছেন তার বাবা এম এ রশীদ আজাদ।

তিনি বলেন, ‘আমার ছেলেকে ২৬ ডিসেম্বর ইশিবপুর ইউনিয়নের নির্বাচনে গ্যাংকান্দি এলাকায় মারাত্মক জখম করে মোশারফ মোল্লার লোকজন। এই মামলায় মোশারফ মোল্লার ছেলে সোহেল মোল্লা কারাগারে আছেন। আব্দুল গনি মাতুব্বর তাদের পক্ষের। আমার ছেলেকে হয়রানি করতে এই অভিযোগ দেয়া হয়েছে।’

এর আগে দুর্বৃত্তদের হামলার ঘটনায় চিকিৎসকের শরণাপন্ন হতে হয়েছিল গোলাম রাব্বানীকে। তার আঙ্গুতে তিনটি সেলাই দেয়া হয় বলে নিশ্চিত করে চিকিৎসক। এই মুহুর্তে বেশ ভালই রয়েছেন তিনি। তবে এ ঘটনায় বড় কোনো দুর্ঘটনা ঘটে যেতে পারতো বলে ধারণা করছিলেন অনেকেই।

About

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *