Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / আমার আমলনামা শেখ হাসিনার কাছে জমা আছে : মমতাজ

আমার আমলনামা শেখ হাসিনার কাছে জমা আছে : মমতাজ

মানিকগঞ্জ-২ আসনের সংসদ সদস্য ও জনপ্রিয় কণ্ঠশিল্পী মমতাজ বেগম বলেন, জনগণের ভোটে সংসদ সদস্য নির্বাচিত হওয়ার পর থেকে আমি যে ভালো কাজ করেছি তা প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে জমা আছে। কোনো কাজে গাফিলতি বা অবহেলা কিংবা ফাঁকি দিয়ে থাকি তাও প্রধানমন্ত্রী জানেন। কাজেই আমার আমলনামা প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে জমা আছে।

শনিবার (২৩ সেপ্টেম্বর) রাতে মানিকগঞ্জের সিংগাইর উপজেলার ধল্লা ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের ভোটকেন্দ্র কমিটি গঠন ও কর্মী সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সভায় ৭নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আব্দুল আল মামুনের সভাপতিত্বে উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আবু নাঈম মো. বাশার, অ্যাডভোকেট মোহাম্মদ জাহিদ খান, সাধারণ সম্পাদক শহিদুর রহমান শহিদ, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক পারভেজ খান, উপদেষ্টা চাঁন মিয়া, ধল্লা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন, ইউপি সদস্য আব্দুল হামিদ প্রমুখ বক্তব্য দেন।

বৈঠকে মমতাজ বেগম বলেন, সংসদ সদস্য হওয়ার পাশাপাশি প্রধানমন্ত্রী আমাকে আরেকটি গুরুত্বপূর্ণ দায়িত্ব দিয়েছেন। আর তা হচ্ছে সিংগাইর উপজেলা আওয়ামী লীগের সভাপতি বানিয়েছেন। আগামী জাতীয় নির্বাচনে এ আসন থেকে যাকে নৌকার মনোনয়ন দেওয়া হবে, তিনি কি উপজেলা আওয়ামী লীগ ছাড়া নির্বাচন করতে পারবেন? আওয়ামী লীগের দায়িত্ব হলো ভোটকেন্দ্র কমিটি গঠন করা। আর সংগঠনগুলো আওয়ামী লীগকে সহযোগিতা করবে। এটা আমাদের সাংগঠনিক দায়িত্ব।

তিনি আরও বলেন, জাতীয় সংসদ নির্বাচনে যাকেই মনোনয়ন দেওয়া হোক, আমাকে বা অন্য কেউ হোক, তাতে কোনো আফসোস নেই। উপজেলা আওয়ামী লীগ ছাড়া কি কেউ নির্বাচন করতে পারবে? এ উপজেলা আওয়ামী লীগের নেতা-কর্মীদের নিয়ে নির্বাচন করতে হবে। তাই উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে আগামী সংসদ নির্বাচনে সকল ভেদাভেদ ভুলে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। নৌকায় ভোট দিয়ে বিজয়ী করে শেখ হাসিনাকে ক্ষমতায় ফিরিয়ে আনতে হবে।

সভায় জেলা আওয়ামী মহিলা লীগের সাধারণ সম্পাদক আনোয়ারা খাতুন, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি রিয়াজুর ইসলাম, সানোয়ার হোসেন, অ্যাডভোকেট আলমগীর বাদশা, সাংগঠনিক সম্পাদক ওবায়দুল হক, অ্যাডভোকেট মোহাম্মদ কহিনুর ইসলাম সানি, জেলা আওয়ামী যুব মহিলা লীগের যুগ্ম আহ্বায়ক সালেহা জাহান, ছাত্রলীগের সভাপতি শাকিল আহমেদ, সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মামুনসহ উপজেলা-ইউনিয়ন আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

About Rasel Khalifa

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *