Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / আমার আব্বুর উপর আম্মু রাগ করেছে বললেন ছানি-মৌসুমির ছেলে ফারদিন

আমার আব্বুর উপর আম্মু রাগ করেছে বললেন ছানি-মৌসুমির ছেলে ফারদিন

অভিনেতা ওমর সানির দাবি, জায়েদ খান তার সংসার ভাঙছেন। চার মাস ধরে মৌসুমীকে উত্ত্যক্ত করে আসছে জায়েদ। সোমবার সকালে এক অডিও বার্তায় অভিনেত্রী মৌসুমী সাংবাদিকদের বলেন, ‘জায়েদ খান তাকে বিরক্ত করছেন না। জায়েদ ভালো ছেলে। মৌসুমীর বক্তব্যের পর সোমবার বিকেলে সানি নিউজবাংলাকে বলেন, জায়েদের বিরুদ্ধে তাদের ছেলে-মেয়ের কাছেও অনেক প্রমাণ রয়েছে। ছেলে ফারদিন ও মেয়ে ফাইজাই জাতিকে বলে দেবে কোনটা সত্য আর কোনটা মিথ্যা।

এরপর সোমবার বিকেলে নিউজবাংলার কথা হয় মৌসুমী-সানির বড় ছেলে ফারদিনের সঙ্গে। জটিলতাকে খুব একটা বড় আকারে দেখতে না চাইলেও মৌসুমীর সানির ওপর রাগ বা ক্ষোভের কথা স্বীকার করেন তিনি। ফারদিন নিউজবাংলাকে বলেন, “এটা দেখতে যতটা বড় নয়, তাদের মধ্যে কোনো সমস্যা থাকলে তা তাদের মধ্যেই মিটে যাবে। সেখানে বাবার কথা বললে হয়তো রাগ করেই বলতেন। তিনি আরও বলেন, “আমার বাড়ির বিষয় এখনও এত খবরের বিষয় হয়ে ওঠেনি বা হবেও না। ফারদিন জানান, সোমবার সকালে মৌসুমী যে অডিও বার্তা দিয়েছেন তা মূলত পুরো বিষয়টি ঠান্ডা করার জন্য।

“আমি আমার মাকে এটি সম্পর্কে জিজ্ঞাসা করেছি,” তিনি বলেছিলেন। মা বললেন, বাড়িতে একগামীতা অনেক। ছোট ইস্যু, বড় ইস্যু নিয়ে ইস্যু তৈরি হয়। আম্মু আমাকে আরও বলেছিল, আমি এটাকে বড় করার জন্য করেছি। সমস্যা হবে ঘরে, সমাধান হবে ঘরেই। সানিকে নিয়ে অডিও রেকর্ডে মৌসুমীর বক্তব্য সম্পর্কে মায়ের কাছে জানতে চান ফারদিন। উত্তরে মৌসুমী ফারদিনকে বলেন, বিভিন্ন কথার মাঝে তার রাগ আসতে পারে, অভিমান আসতে পারে।

ফারদিনও মনে করেন, ওমর সানির অভিযোগ জায়েদ খানও করতে পারেন। ফারদিন বলেন, ‘জায়েদ খান কখনোই তাদের (সানি-মৌসুমী) ভালো চাননি। নির্বাচনের সময় থেকেই শুরু। আমাকে হয়রানি করেছে। শিল্পী সমিতি নির্বাচনের দিকে নজর দিচ্ছেন, বাবা-মাকে না পেয়ে, আমাকে ধরে রেখেছেন। আমার রেস্টুরেন্টে আঘাত করে আমাদের আঘাত করার চেষ্টা করেছে। যখন আমি ভালো বোধ করিনি, তিনি আমার মায়ের সাথে চেষ্টা করতে চেয়েছিলেন, তিনি আমার বাবার সাথে চেষ্টা করতে চেয়েছিলেন।

“খারাপ মানুষ যেভাবেই হোক খারাপ কাজে সফল হতে চায়। সোমবার বিকেলে নিউজবাংলাকে দেওয়া বক্তৃতায় এবং তার কিছুক্ষণ পরই ফেসবুক লাইভে বক্তৃতায় ওমর সানি গাড়িটির কথা উল্লেখ করেন। তার সম্পর্কে কোনো উত্তর পাওয়া যায়নি।

এর আগে গত রোববার পারিবারিক বিচ্ছেদ ও খুনের চেষ্টার অভিযোগ এনে জায়েদ খানের বিরুদ্ধে শিল্পী সমিতিতে অভিযোগ করেন ওমর সানি। ওমর সানির অভিযোগে লিখেছেন, “জায়েদ খান আমার পরিবার ভেঙে দিয়েছে এবং সে আমাকে পিস্তল দিয়ে হত্যার হুমকি দিয়েছে।

উল্লেখ্য, ডিপজলের ছেলের বিয়েতে অভিনেত্রী মৌসুমীকে অসম্মানজনক কথা বলায় জায়েদ খানকে চড় মারলেন অভিনেতা ওমর সানি। জায়েদ খান পকেট থেকে পিস্তল বের করে গুলি করতে চেয়েছিলেন বলে অভিযোগ উঠেছে। তবে এসব ঘটনা ও অভিযোগ মিথ্যা বলে দাবি করেন জায়েদ খান। তিনি বলেন, ডিবজলের ছেলের বিয়েতে এমন কোনো ঘটনা ঘটেনি। তবে ঘটনাটি সত্য বলে জানান ওমর সানি। তিনি জায়েদকে চড় মারেন। এ সময় জায়েদ পিস্তল থেকে গু/ লি করারও হু/ মকি দেয়।

About Nasimul Islam

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *