Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / আমার অভিমানী মন বড় দুর্বল, তাই কষ্টটুকু আমি নিলাম, সুখ তোমাকে দিলাম: মৌসুমী

আমার অভিমানী মন বড় দুর্বল, তাই কষ্টটুকু আমি নিলাম, সুখ তোমাকে দিলাম: মৌসুমী

মৌসুমী হলেন বাংলা চলচ্চিত্রের একজন খুব জনপ্রিয় নায়িকা। তিনি বাংলার মানুষকে উপহার দিয়েছেন অনেক মনোরম ও নয়ানাভিরাম সিনেমা। তার অভিনয়ে মুগ্ধ হয়েছে কোটি কোটি দর্শক। সম্প্রতি মৌসুমী, জায়েদ ও ওমর সানিকে নিয়ে ঘটে যাওয়া ঘটনা খুব আলোড়ন সৃষ্টি করেছে দেশ জুড়ে। ঘটনাটি বেশ সমালোচিত হয়েছে জনসাধারণ মানুষসহ চলচ্চিত্রের অনেক প্রবীণ অভিনেতারা।

জায়েদ খান কিছুদিন ধরেই মৌসুমীকে ‘বিরক্ত’ করছেন, যে কারণে তার চলচ্চিত্র স্বামী তাকে একটি বিয়েতে চড় মেরেছেন। এ কারণে ওমর সানিকে হত্যার হু/মকি দেন জায়েদ খান। খবরটি প্রকাশের একদিন পরই মৌসুমীর অডিও বার্তা- ‘জায়েদ খুব ভালো ছেলে এবং সে কখনো তাকে বিরক্ত করেনি’। ঢালিউডে কয়েকদিন ধরেই এসব ছিল আলোচনার বিষয়। মৌসুমী ও ওমর সানির ২৭ বছরের সংসার ভেঙে যেতে পারে বলেও জানিয়েছেন অনেকে।

এদিকে সানি-মৌসুমী দম্পতির জটিলতার কথা তাদের ছেলে ফারদিনও জানেন। এর আগে তিনি বলেছিলেন যে তার মা তার বাবার উপর রাগান্বিত ছিলেন। ধীরে ধীরে এ অবস্থার উন্নতি হবে বলে আশা করছেন ফারদিন।

এমন পরিস্থিতিতে বৃহস্পতিবার (১৬ জুন) রাতে নিজের সামাজিক যোগাযোগ মাধ্যমের অ্যাকাউন্টে বেশ কিছু ছবি পোস্ট করেন ওমর সানি। একই টেবিলে বসে আছেন সানি, মৌসুমী, ছেলে ফারদিন, মেয়ে ফাইজা, ফারদিনের স্ত্রীসহ আরও কয়েকজনকে। ছবির ক্যাপশনে সানি লিখেছেন, সবাই ভালো থাকবেন, আমাদের জন্য দোয়া করবেন।

ভক্ত ও শুভাকাঙ্ক্ষীরা ছবিটিতে এবং এমন ক্যাপশনে ধরে নিচ্ছেন যে সানি ও মৌসুমীর মধ্যে দূরত্ব কেটে গেছে, তারা শুভকামনা জানিয়েছেন। তবে এই দূরত্ব কাটিয়ে উঠতে মানসিকভাবে এখনো বেগ পেতে হচ্ছে বলে মনে হয় মৌসুমীকে। অভিনেত্রীর সোশ্যাল মিডিয়া পোস্ট দেখে তা অনুমান করা যায়।

শুক্রবার (১৭ জুন) রাতে ই/নস্টাগ্রামে চুলের একটি ছবি পোস্ট করেন মৌসুমী। ছবির ক্যাপশনে তিনি লিখেছেন, ‘বৃষ্টিতে ভিজেছি, বৃষ্টিও বলে লিলি ফুল তোমার জন্য। ভেবেছিলাম ভেজা কিছু, বেঁচে থাকলে একদিন বলবো ইনশাআল্লাহ। অনেক চেষ্টা করি শক্ত থাকার, অহংকারী মন বড়ই দুর্বল। নিজের দুর্বলতা অন্যের ওপর চাপিয়ে দিয়ে কেউ ভালো হতে পারে না। কষ্ট নিয়ে তোমাকে সুখ দিলাম। ‘

এদিকে ওমর সানির দেওয়া পোস্টের আগে বৃহস্পতিবার রাতে মৌসুমী নিজের তিনটি ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করেন। ক্যাপশনে লেখা, “কঠিন বাস্তবতার বাইরে মানে স্বপ্ন দেখা।”

অভিনেতা ও প্রযোজক মনোয়ার হোসেন ডিপজলের ছেলে জায়েদ খানের বিরুদ্ধে ছেলের বিয়ের রিসেপশনে ওমর সানিকে গু/লি করার হুমকি দেওয়ার অভিযোগ উঠেছে।

এরপর চিত্রনায়ক জায়েদ খানের বিরুদ্ধে নায়িকা মৌসুমী রানী হয়ে তাকে হয়রানি করার পাশাপাশি ওমর সানী বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সভাপতিসহ শিল্পী সমিতির কার্যালয়ে এসে হ্যাপিকে ভাঙার কৌশলের অভিযোগ করেন পরিবার। তবে এক অডিও বার্তায় অভিযোগ উড়িয়ে দিয়েছেন মৌসুমী।

গণমাধ্যমের খবরে বলা হয়, গত ১০ জুন রাজধানীর বসুন্ধরা কনভেনশন সেন্টারে উপস্থিত কয়েকজনের দাবির পরিপ্রেক্ষিতে জায়েদ খান কয়েকদিন আগে মৌসুমীর সঙ্গে দুর্ব্যবহার করেন। সে কারণেই অনুষ্ঠানে ঢুকেই সরাসরি জায়েদ খানকে চড় মেরেছিলেন ওমর সানি। তারপর এমন কাজ করলেন জায়েদ।

প্রসঙ্গত, ভুল বুঝাবুঝি মানুষের মধ্যে হতেই পারে। মানুষের কর্মের জন্যই মানুষ তার কর্মফল পেয়ে থাকে। ভালো কাজ করলে ভালো ফল পাবে আর খারাপ কাজ করলে পাবে খারাপ প্রতিফল। মৌসুমী ও জায়েদকে নিয়ে অনেকে অনেক মন্তব্য করলেও তাদের মাধ্যে আদৌ খারাপ কোনোকিছু শোনা বা পাওয়া যায়নি।

About Shafique Hasan

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *