Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / আমাদের চেকে ০ শুধু ৫টা, আর আপনার চেকে ০ তো ১৫টারও বেশি: ভারতি সিং

আমাদের চেকে ০ শুধু ৫টা, আর আপনার চেকে ০ তো ১৫টারও বেশি: ভারতি সিং

ভারতের প্রথম সারির জনপ্রিয় অভিনেতা সালমান। তিনি সিনেমায় অভিনয়ের পাশাপাশি চলচ্চিত্র প্রজোযনায়ও রয়েছেন। এমনকি বিভিন্ন অনুষ্ঠানের উপস্থাপ হিসেবেও দায়িত্ব পালন করে থাকেন। সম্প্রতি এই জনপ্রিয় অভিনেতা ভারতের জনপ্রিয় কমেডিয়ান ভারতি সিং এবং তার স্বামী হার্ষের সঙ্গে সম্মানী নিয়ে আলোচনায় উঠে এসেছেন।

কমেডিয়ান ভারতী সিং সালমান খান বিগ বস ১৫-এর রিয়েলিটি শো ‘হুনারবাজ’-এর প্রচার করতে এসেছিলেন। সঙ্গে ছিলেন ভারতীর স্বামী হর্ষও। সেখানে ভারতীর সঙ্গে মজা করেন সালমান। সালমান বলেন, ‘আমি যেখানেই যাই ভারতী ও হর্ষকে দেখি। তাদের উপস্থিতি সর্বব্যাপী। ভারতীও কম যাননি। সালমানের কথার জবাবে তিনি বলেন, “এত বড় সুপারস্টারকে এই প্রথম দেখলাম আমাদের প্রতি ঈর্ষান্বিত। স্যার, আমাদের চেকে মাত্র পাঁচটি ‘০’ আছে। আর আপনার চেকে ‘০’ আছে ১৫-এর বেশি।” ‘ হর্ষ সালমানকে খোঁচা দিয়ে বলল, ‘স্যার, চেকের ০ নম্বর চেকের বাইরে যাচ্ছে। ‘হুনারবাজ’ রিয়েলিটি শোয়ে বিচারক হিসেবে আছেন খ্যাতনামা অভিনেতা ও রাজনীতিবিদ মিঠুন চক্রবর্তী, চলচ্চিত্র পরিচালক ও প্রযোজক করণ জোহর ও অভিনেত্রী পরিনীতি চোপড়া।

৩ দশকের বেশি সময় ধরে বলিউড ইন্ডাষ্ট্রিতে কাজ করছেন সালমান খান। এবং অভিনয় করেছেন অসংখ্য সিনেমায়। তার অভিনীত সিনেমা গুলো দর্শক মাঝে ব্যপক সাড়া ফেলেছে। বর্তমান সময়ে বিশ্ব জুড়ে তার রয়েছে ব্যপক পরিচিতি এবং জনপ্রিয়তা।

About

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *