Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / আমাকে হাতে তুলে কেউ কিছু দেয়নি: রণবীর সিং

আমাকে হাতে তুলে কেউ কিছু দেয়নি: রণবীর সিং

ভারতের বৃহত্তম বিনোদন মাধ্যম বলিউড। এই মাধ্যমে অসংখ্য অভিনেতা-অভিনেত্রী রয়েছে। তবে এদের মধ্যে অধিকাংশ অভিনেতা-অভিনেত্রী রয়েছে যারা কিনা নিজেদের অক্লান্ত পরিশ্রমের মধ্যে দিয়ে বলিউডে শক্ত অবস্থান গড়ে তুলেতে সক্ষম হয়েছেন। এদেরই মধ্যে অন্যতম একজন রণবীর সিং। সম্প্রতি তিনি তার এই নিজের অবস্থান নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে এক পোষ্ট দিয়েছেন।

একাই লড়াই করে সফলতার সিঁড়িতে উঠেছেন। এখনও নিজের লড়াই বজায় রেখেছেন। তিনি আর কেউ নন, বলিউডের ‘গাল্লি বয়’ রণবীর সিং। অভিনেত্রী দীপিকা পাড়ুকোনের স্বামী। সম্প্রতি জিম করতে করতে নিজের একটি ছবি শেয়ার করেন তিনি। সেটির ক্যাপশন দেখলে মাথায় খেলবে নেপোটিজম শব্দটি। নিজের সুঠাম চেহারার ছবি শেয়ার করে রণবীর ক্যাপশনে লেখেন, ‘কেউ আমাকে হাতে তুলে কিছু দেয়নি।’ ছবিতে জিমে তাকে ঘাম ঝরাতে দেখা যায়। মাথায় পনি টেইল করে চুল বাঁধা, কানে ডায়মন্ডের ইয়ার রিং, গলার লকেট তার শৈলী। ছবিতে তার বাইসেপস এবং ট্রাইসেপস দৃশ্যমান।

যখন সিনেমায় কাজ না করেন, রণবীর সিং তখন তার পোশাক এবং গহনা পছন্দ করার জন্য নিয়মিত খবরে থাকেন। এখন যুক্তরাষ্ট্রের জাতীয় বাস্কেটবল অ্যাসোসিয়েশনের (এনবিএ) ব্র্যান্ড অ্যাম্বাসেডর তিনি। বর্তমানে ‘রকি অর রানি কি প্রেম কাহানি’ ছবির কাজে রণবীর। এখানে তার বিপরীতে আছেন আলিয়া ভাট। আরও আছেন ধর্মেন্দ্র, শাবানা আজমি এবং জয়া বচ্চন। রণবীর অভিনীত স্পোর্টস ড্রামা ‘এইট্টি থ্রি’সামনে ক্রিসমাসে সিনেমা হলে মুক্তি পাবে। এই ছবিতে তার স্ত্রী দীপিকা পাড়ুকোনও অভিনয় করেছেন। ১৯৮৩ সালে ভারতের ক্রিকেট বিশ্বকাপ জয়ের প্রেক্ষাপটে নির্মিত হয়েছে কবির খানের পরিচালনায় এই ছবি।

এই জনপ্রিয় অভিনেতা ২০১০ সালে যশ রাজ ফিল্মসের রোম্যান্টিক কমেডি “ব্যান্ড বাজা বারাত” সিনেমাতে অভিনয়ের মধ্যে দিয়ে বলিউডে যাত্রা শুরু করেন। এরপর বেশ কয়েকটি সিনেমায় কাজ করেছেন। এবং দর্শক মনে বিশেষ জায়গা করে নিতে সক্ষম হয়েছেন তার নিপুন অভিনয়ের মধ্যে দিয়ে। বর্তমনা সময়ে তার রয়েছে অসংখ্য ভক্ত-অনুরাগী।

About

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *