Sunday , September 22 2024
Breaking News
Home / Entertainment / আমাকে প্রস্তাব দেন তায়েব ভাই, আর না করতে পারিনি: চয়নিকা চৌধুরী

আমাকে প্রস্তাব দেন তায়েব ভাই, আর না করতে পারিনি: চয়নিকা চৌধুরী

বাংলাদেশের বিনোদন জগতের ব্যক্তিত্ব চয়নিকা চৌধুরী। তিনি মূলত না টক এবং সিনেমা পরিচালনা করে থাকেন। তার পরিচালিত প্রথম নাটক ‘শেষ বেলায়’ এবং সিনেমা বিশ্বসুন্দরী। এবার তিনি নতুন আরেকটি সিনেমা পরিচালনা করছেন। এই নতুন সিনেমা প্রসঙ্গে বেশ কিছু কথা বললেন চয়নিকা চৌধুরী।

ছোটপর্দার পরীক্ষিত নির্মাতা চয়নিকা চৌধুরী। প্রথমবার সিনেমা করতে এসে দিয়েছেন দক্ষতার পরিচয়। গেল বছর মুক্তিপ্রাপ্ত তার পরিচালিত প্রথম সিনেমা ‘বিশ্বসুন্দরী’ গ্রহণযোগ্যতা পেয়েছে দর্শক মহলে। কিছুটা আচমকায় এবার দিলেন নিজের আরেকটি নতুন প্রজেক্টের ঘোষণা! নতুন প্রজেক্টটির নাম ‘অহংকারী বউ’। থাকছে পুরোপুরি পারিবারিক গল্পের বুনন। প্রযোজনা করছেন শোবিজের পরিচিত মুখ ডিএ তায়েব। নির্মাতা চয়নিকা জানান, ‘অহংকারী বউ’ একটি রেডি প্রজেক্ট। কিছুটা আচমকায় আমাকে এটি পরিচালনার প্রস্তাব দেন ডিএ তায়েব ভাই। অত্যন্ত সজ্জন একজন মানুষ। বিশ্বাস আর নির্ভরতা নিয়ে তিনি আমাকে এই প্রজেক্টটি পরিচালনার প্রস্তাব দেন, আর না করতে পারিনি।

চয়নিকা বলেন, কমল সরকারের গল্পে ‘অহংকারী বউ’ এর চিত্রনাট্য তৈরী হয়েছে। আমি গল্পটি শুনেছি, ভালো লেগেছে। পারিবারিক কাহিনী। তায়েব ভাইয়ের প্রতি দায়বদ্ধতা থেকে প্রজেক্টটি পরিচালনা করছি। বলা যায়, এই প্রজেক্টের সব প্রস্তুত শুধু আমি একজন পেইড ডিরেক্টর হিসেবে যুক্ত হয়েছি। ‘যেভাবেই হোক, প্রজেক্টটিতে যেহেতু যুক্ত হয়েছি চেষ্টা করবো যতোটুকু পারি সর্বোচ্চ দিয়ে ভালো করার।’- বলছিলেন চয়নিকা চৌধুরী। তিনি বলেন, দায়বদ্ধতার জায়গা বাদ দিলে আরো একটি কারণে এই প্রজেক্টটি করতে চাইছি, সেটা হলো মাহিয়া মাহি। তিনি প্রধান নায়িকা। খুব দারুণ মেয়ে, তার সাথে কথা বলে ভালো লেগেছে। খুব ফ্রেন্ডলি। গল্পটার সাথেও তার চেহারাটা যায়।

মাহির বিপরীতে প্রযোজক ডিএ তায়েব নিজেও অভিনয় করবেন ‘অহংকারী বউ’তে। চয়নিকা জানান, আরো একটি দম্পতিকে দেখা যাবে। ওই দুই চরিত্রে কারা অভিনয় করবেন, তা শিগগির জানানো হবে। যেহেতু এটি একটি ফ্যামিলি ড্রামা, তাই বাবা-মা সহ অন্যান্য চরিত্রেও শক্তিমান অভিনেতাদের দেখতে পারবেন দর্শক।
নির্মাতা জানান, সব ঠিক থাকলে আগামি ডিসেম্বরের মাঝামাঝিতে শুটিং শুরু করবেন। ‘অহংকারী বউ’তে থাকছে দুটি গান।

চয়নিকা চৌধুরীর পরিচালনায় নতুন সিনেমার নাম ‘অহংকারী বউ’। এই সিনেমাতে অভিনয় করছেন ডিএ তায়েব এবং চিত্রনায়িকা মাহিয়া মাহি। অবশ্য সিনেমাটির প্রযোজক হিসেবে রয়েছে ডিএ তায়েব। আরও অনেকেই কাজ করছে তবে তাদের নাম এখনও প্রকাশিত হয়নি।

About

Check Also

মিথিলা-সৌরভের ২ মিনিট ৩০ সেকেন্ডের ভিডিও ভাইরাল

বাংলাদেশি অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলার অভিনীত বহুল আলোচিত ওয়েব সিরিজ ‘মন্টু পাইলট ২’ এর ট্রেলার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *