Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / আমাকে এ মুহূর্তে আপনার বিয়ে করতে হবে, আমার গর্ভে আপনার সন্তান: চিকিৎসকের লালসার শিকার সেই তরুণী

আমাকে এ মুহূর্তে আপনার বিয়ে করতে হবে, আমার গর্ভে আপনার সন্তান: চিকিৎসকের লালসার শিকার সেই তরুণী

চিকিৎসা নিতে আসার সুবাধে এক তরুণীর সঙ্গে সখ্য গড়ে তোলেন সিলেটে মানসিক রোগ বিশেষজ্ঞ ডা. আর কে এস রয়েল। এরপর বিয়ের আশ্বাস দিয়ে বিভিন্ন জায়গায় নিয়ে ওই তরুণীর সঙ্গে শারীরিক সম্পর্ক গড়ে তোলেন তিনি। কিন্তু বিয়ের কথা বলতেই প্রতিবারই বিষয়টি এড়িয়ে যান তিনি।

এ ঘটনায় রোববার (১৬ অক্টোবর) সিলেট কোতয়ালী মডেল থানায় মামলা করেন ভিকটিম বাদী হয়ে।

অভিযোগের পর পুলিশ ওই চিকিৎসককে জিজ্ঞাসাবাদের জন্য আটক করে। সিটি কাজলশাহ ল্যাবএইড লিমিটেডের ডায়াগনস্টিক সেন্টার থেকে তাকে আটক করা হয়।

পুলিশ ও স্থানীয়রা জানায়, রোববার সন্ধ্যায় ওই তরুণী চিকিৎসকের চেম্বারে গিয়ে চিৎকার শুরু করেন। এ সময় তিনি চিৎকার করে বলেন- তোমাকে এখনই বিয়ে করতে হবে। আমার গর্ভে তোমার সন্তান।

সিলেট মেট্রোপলিটন পুলিশের উপ-কমিশনার (উত্তর) আজবাহার আলী শেখ জানান, অভিযোগকারী ২০১৮ সাল থেকে সিলেটের এই বিশেষজ্ঞ চিকিৎসকের কাছে চিকিৎসা নিচ্ছেন। একপর্যায়ে ওই তরুণীর প্রতি আসক্ত হয়ে পড়েন। বিভিন্ন সময় তাকে বিয়ের প্রলোভন দিয়ে তাকে নিজের লালসার শিকার করেন।

এদিকে সংবাদ মাধ্যমকে এ বিষয়টি নিশ্চিত করে মহানগর পুলিশের সিটিএসবি বিভাগের অতিরিক্ত উপ-কমিশনারসুদীপ দাশ জানান, ভুক্তভুগী ওই তরুণীর করা মামলার আলোকে ডা. আর কে এস রয়েলকে গ্রেপ্তার করা হয়েছে। তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলেও আশ্বাস দিয়েসেন তিনি।

About Rasel Khalifa

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *