Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / এত নোংরা মানুষ, আমাকে অযোগ্য বলে, আমি নিতে পারছি না: নিলয়ের স্ত্রী হৃদি

এত নোংরা মানুষ, আমাকে অযোগ্য বলে, আমি নিতে পারছি না: নিলয়ের স্ত্রী হৃদি

সম্প্রতি ব্লগার, উদ্যোক্তা, সোশ্যাল ইনফ্লুয়েন্সার তাসনুভা তাবাসসুম হৃদি সোশ্যাল মিডিয়ায় বেশ কিছু নেতিবাচক বিষয় নিয়ে ক্ষোভ প্রকাশ করে একটি স্ট্যাটাস দিয়েছেন। যিনি মডেল ও অভিনেতা নিলয় আলমগীরের স্ত্রী।

নিজের ফেসবুক পেজে দেওয়া স্ট্যাটাসে হৃদি লিখেছেন, আমি সত্যি কিছু কিছু মানুষের উপর বিরক্ত। পরিচিতি পেতে নেগেটিভ কমেন্টকে প্রমোট করার মেয়ে আমি না। এসব নিতেও পারিনা। কিছু কিছু মানুষের মন মানসিকতা দেখে আমি সত্যিই জগৎটাকে অন্যভাবে চিনছি। এত নোংরা মানুষ যে দুনিয়াতে আছে, সোশ্যাল মিডিয়ায় না আসলে কল্পনাও করতে পারতাম না।

নিজেকে একজন সাধারণ মেয়ে উল্লেখ করে তিনি লেখেন, আমি খুবই সাধারণ একজন মেয়ে, নিজের মতো কাজ করতাম। আইডিতে ১২ হাজার ফলোয়ার নিয়ে খুব ভালো ছিলাম। এখানেও আমার অনেক পুরোনো ফলোয়ার থাকতে পারে। যারা আমার আবৃত্তি শুনতেন, নিউজ দেখতেন। বিয়ের পর হঠাৎ করে অনেক কাজের অফার আসে। আর পাঁচজন সাধারণ মেয়ের মতো আমিও প্রমোশনের অফার নিতে শুরু করি। এখন আমি খুব সফল ব্র্যান্ড প্রমোটার। কিন্তু যখন দেখি আমার পরিচয় এর আড়ালে উধাও হয়ে যাচ্ছে, তখন তা নেওয়া আমার পক্ষে খুবই কঠিন হয়ে যায়।

হৃদি বলেন, “যখন কিছু লোক আমার যোগ্যতা নিয়ে প্রশ্ন তোলে, তখন আমি আমার হাজার কাজ এবং হাজার সার্টিফিকেট দেখিয়েও তাদের আমার পুরনো পরিচয় বোঝাতে পারি না।তখন আমি নিতেই পারিনা। আমি সংবাদ উপস্থাপনা করেছি, সেটা তারা মানে না। আমি ভালো আবৃত্তি করি বললেও দোষ। আমার স্কুল কলেজ, এমনকী ফেসবুকের বন্ধুরা সবাই জানে, আমি কি কি করেছি। তাও যখন কিছু মানুষ এসে আমাকে অযোগ্য বলে, আমি নিতেই পারি না।

আমি জানতাম না যে বাহ্যিক বিশ্ব বাহ্যিক সৌন্দর্য দ্বারা বিচার করে। আমাকে তুলনা করে, আমার সৌন্দর্য নিয়ে প্রশ্ন তোলে। তবে আমি যে আমার মতো সুন্দর ছিলাম তাতে আমার কোনো সন্দেহ ছিল না। এখন আমারও মাঝে মাঝে সন্দেহ হয়। আমি খুব ধৈর্যশীল, নরম কথা বলার মেয়ে। আমি যতটা চাই সবাই আমাকে পজিটিভ ভাবে দেখুক, তাদের হিংসা, বিদ্বেষ আমাকে ততই নিচে নামিয়ে দেয়। কনফিডেন্স ভেঙে দেয় আমার। আমি বুঝতেই পারলাম না, আমি ভালো থাকলে তাদের কী সমস্যা!

সবশেষে এই সোশ্যাল ইনফ্লুয়েন্সার লেখেন, পুরনো সম্পর্কের কথা না জেনেই তারা নিজেদের মনগড়া মন্তব্য করে তুলনা করেন। আমি আর এসব নিতে পারছি না ভাই। আমি ব্র্যান্ড প্রচার করতে পছন্দ করি। আমার ভিডিও দেখার জন্য কাউকে বাধ্য করছি না। তারা দেখবেও। বাজে কথাও বলবে। কি অদ্ভুত কলুষিত জাতি আমরা, কতটা নিচ আর জঘন্য। কেউ অপরাধী না হলেও তাকে অপরাধী হিসেবে দাঁড় করায়। যদি সত্যিই আমার মন একটি আয়নার মতো স্বচ্ছ হয়ে থাকে, আমি দোয়া করে যাচ্ছি যে, আপনারা আমাকে যা বলছেন তা আপনারা ফিরে পাবেন। আর আমার কথা তখন মনে পড়ে। আমি কেউ না, তাতেই এই অবস্থা। যারা অনেক বড় বড় মানুষ, তারা যে আপনাদের কিভাবে সহ্য করে, আল্লাহ জানে।

 

 

About bisso Jit

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *