Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / আমরা শাহজালালের বংশধর, তাদের মরার আগ পর্যন্ত ছাড়ব না: সুমন

আমরা শাহজালালের বংশধর, তাদের মরার আগ পর্যন্ত ছাড়ব না: সুমন

আইনজীবী ও সামাজিক যোগাযোগ মাধ্যমের জনপ্রিয় মুখ ব্যারিস্টার সৈয়দ সৈয়দুল হক সুমন এমপি বলেছেন, আমি কথা দিয়েছি যারা ফুটবলকে গিলে খেয়েছে তাদেরকে আমি মরার আগ পর্যন্ত ছাড়ব না। শুধু আমার এলাকায় নয়, আপনাদের এলাকায়ও দুর্নীতি হলে এর প্রতিবাদে আমি ব্যারিস্টার সুমনের প্রতিনিধি হয়ে থাকব।

বুধবার (১৪ ফেব্রুয়ারি) সিলেট নগরীর আবুল মাল ক্রীড়া কমপ্লেক্সে ব্যারিস্টার সুমন ফুটবল একাডেমি ও সিউল এফসির মধ্যকার ম্যাচ শেষে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, দুর্নীতি সব গ্রাস করছে। এই দুর্নীতি থেকে বের হতে না পারলে আমাদের সকলের বঙ্গবন্ধুর সোনার বাংলা কোনোভাবেই করা সম্ভব নয়। দিনে এক কথা বলে রাতে অন্য কথা বললে চলবে না।

তিনি আরও বলেন, আমরা শাহজালালের বংশধর। বাংলাদেশকে নেতৃত্ব দেওয়ার ক্ষমতা আমাদের আছে। আমরা চাইলে বাংলাদেশকে বদলে দিতে পারি।

তিনি তরুণ প্রজন্মের উদ্দেশ্যে বলেন, আল্লাহর ওয়াস্তে মাদক থেকে দূরে থাকুন। মাদক আমাদের দেশকে ধ্বংস করছে। আপনারা আমাকে কথা দেন মাদক থেকে দূরে থাকবেন কিনা? উপস্থিত তরুণ প্রজন্ম হাত তুলে তাকে মাদক থেকে দূরে থাকার প্রতিশ্রুতি দেন।

মঞ্চে উপস্থিত সিলেট মেট্রোপলিটন পুলিশ কমিশনার জাকির হোসেন খানের দিকে ইঙ্গিত করে তিনি বলেন, কেউ মাদক ব্যবসার সঙ্গে জড়িত থাকলে তাকে আইনের আওতায় আনা হবে। না হলে তাকে ফেসবুকে লিখে ট্যাগ করুন। না হলে আমাকে ট্যাগ করুন। আমি তাকে ফোন করে তার সাথে কথা বলব।

খেলা শুরুর প্রাক্কালে ব্যারিস্টার সুমন দর্শকদের উদ্দেশে বলেন, আপনারা আমাকে ভোট দিয়ে এমপি করেছেন। তবে আমি বলেছি আমি এমপি হলেও ফুটবল ছাড়ব না। আমি একজন ফুটবল মানুষ। কিভাবে ফুটবলকে সামনের দিকে নিয়ে যাওয়া যায় তা নিয়ে কাজ করছি। আমি প্রধানমন্ত্রীকেও বলেছি, আমরা ফুটবলকে আগের জায়গায় দেখতে চাই।

এর আগে, বুধবার বিকেল ৩টায় সিলেট নগরীর আবুল মাল আবদুল মুহিত ক্রীড়া কমপ্লেক্সে ব্যারিস্টার সুমন ফুটবল একাডেমি ও সিউল এফসির মধ্যকার প্রীতি ফুটবল ম্যাচ শুরু হয়। খেলায় ব্যারিস্টার সুমন ফুটবল একাডেমিকে ২-১ গোলে হারিয়েছে সিউল এফসি। এসময় সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী, সিলেট মেট্রোপলিটন পুলিশ কমিশনার জাকির হোসেন খানসহ পেশাজীবীরা উপস্থিত ছিলেন।

About Rasel Khalifa

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *