Thursday , September 19 2024
Breaking News
Home / Countrywide / আমরা রাজপথে নেমে গেছি: সেলিমা রহমান

আমরা রাজপথে নেমে গেছি: সেলিমা রহমান

দিনের পর দিন বেড়েই চলেছে দ্রব্যমূল্যের দাম। এদিকে সরকার দেখাচ্ছে উন্নয়ন। সাধারণ মানুষের আর্থিক সমস্যা বোঝার মতো কেউ নেই। মধ্যম আয় ও নিম্ন মধ্যম আয়ের মানুষের নিত্যপ্রয়োজনীয় জিনিসের চাহিদা মেটানোই যেন হয়ে পড়েছে দায়। টিসিবির গাড়ির পিছনে দৌড়ে ঘন্টার পর ঘন্টা লাইনে থেকেও মিলছেনা পণ্য।

বিএনপির স্থায়ী কমিটির সদস্য সেলিমা রহমান বলেন, “দেশের মানুষ একমুঠো চালের জন্য টিসিবির ট্রাকের পেছনে ছুটছে। অথচ সরকার উন্নয়নের চমক দেখানোর কথা বলছে। মূলত তারা জনগণের পকেট কাটতে ব্যস্ত। বৃহস্পতিবার (২৪ ফেব্রুয়ারি) জাতীয় প্রেসক্লাবের সামনে নারী ও শিশু অধিকার ফোরাম আয়োজিত এক মানববন্ধনে তিনি এ মন্তব্য করেন। সেলিমা রহমান বলেন, “নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন হলেই এদেশে নির্বাচন হবে। এছাড়া কোনো ব্লুপ্রিন্ট নির্বাচন হতে দেওয়া হবে না। তিনি আরও বলেন, “দেশের মানুষ ট্রাকের পেছনে ছুটছে। মুঠো মুঠো চাল।

কিন্তু সরকার উন্নয়নের চমকের কথা বলছে, জনগণের পকেট কাটছে।বিএনপির স্থায়ী কমিটির এই সদস্য বলেন, ‘আওয়ামী লীগ বুঝতে পেরেছে তাদের সময় শেষ। আমরা রাজপথে নেমে গেছি। আমি আপনাদের সঙ্গে দেখা করব। রাজপথে।রাজপথে আন্দোলনের মাধ্যমে সরকারকে উৎখাত করে দেশের মানুষের অধিকার পুনরুদ্ধার করা হবে। বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান, বিএনপি নেতা আব্দুস সালাম, খায়রুল কবির খোকন, সরফত আলী সপু, আজিজুল বারী হেলাল, সাইফুল আলম নীরব প্রমুখ মানববন্ধনে বক্তব্য রাখেন। রফিকুল ইসলাম, রবিউল ইসলাম খান রবি, মশিউর রহমান বিপ্লব, স্বচ্ছসেবক দলের সাইফুল ইসলাম ফিরোজ, মৎস্যজীবী দলের আব্দুর রহিম প্রমুখ।

প্রসঙ্গত, কাঁদা ছুড়াছুড়ি, কিংবা কথার পিঠে কথা বলা আমাদের রাজনৈতিক সংস্কৃতিতে পরিনত হয়েছে, সে সংস্কৃতির ধারাবাহিকতায় বরাবরের মতই দুইটি বড় দলের প্রথম সারির নেতারা এবার বাকবিতন্ডায় নেমেছেন। সাধারণ মানুষের দুঃখ কষ্ট কিভাবে যাবে সেটা এখনো কারো জানা নাই।

About bisso Jit

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *