Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / আমরা তার বাবাকে ধরেছি, শিগগির তাকেও ধরে ফেলবো : সেই ঘটনায় স্বরাষ্ট্রমন্ত্রী

আমরা তার বাবাকে ধরেছি, শিগগির তাকেও ধরে ফেলবো : সেই ঘটনায় স্বরাষ্ট্রমন্ত্রী

পূর্ব ঘটনার জের ধরে সম্প্রতি গত শনিবার (২৫ জুন) সাভারে উৎপল কুমার নামে এক শিক্ষককে স্ট্যাম্প নিয়ে এলোপাতাড়ি আঘাত করে পালিয়ে এক শিক্ষার্থী। এ সময়ে গুরুতর অবস্থায় তাকে হাসপতালে ভর্তি করা হলে গত সোমবার চিকিৎসাধীন অবস্থায় না ফেরার দেশে পাড়ি জমান তিনি। এ ঘটনায় অভিযুক্ত ঐ শিক্ষার্থীর বাবা উজ্জ্বল হোসেনকে গ্রেপ্তার করেছে পুলিশ। এরপর উজ্জ্বলের ১০ দিনের রিমান্ড আবেদন করে তাকে আদালতে পাঠিয়েছে পুলিশ।

আশুলিয়া থানার এসআই এমদাদুল হক জানান, বুধবার (২৯ জুন) দুপুরে তাকে ঢাকার চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে পাঠানো হয়েছে।

বুধবার (২৯ জুন) স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান বলেছেন, “এ বিষয়ে আমি কী বলব? যারা আমাদের পড়ান তাদের ছাত্ররা যদি মারে-তাহলে আমাদের কতটা নৈতিক অবক্ষয় হয় তা ভেবে দেখতে হবে! কিন্তু আমাদের যা করার আছে তা করেছি। আমরা তার বাবাকে ধরেছি, শিগগিরই তাকে গ্রেপ্তার করে আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।’

এর আগে কুষ্টিয়া থেকে উজ্জ্বলকে গ্রেপ্তার করে পুলিশ। আশুলিয়া থানার ওসি এসএম কামরুজ্জামান সকাল ১১টায় বলেন, “ঘটনার পর থেকে ছাত্র ও তার পুরো পরিবার আত্মগোপনে ছিল। উজ্জ্বল হোসেন কুষ্টিয়ার কুমারখালীতে তার বাড়ির ভাড়াটিয়া ছিলেন। পরে অভিযান চালিয়ে তাকে কুষ্টিয়া থেকে গ্রেফতার করা হয়। শিগগিরই ওই স্কুলছাত্রকে গ্রেপ্তার করা হবে বলে জানান।

এদিকে জানা যায়, শিক্ষক উৎপলের অপ্রত্যাশিত মৃ/ত্যু/র ঘটনায় ঐ শিক্ষার্থীকে প্রধান আসামি করে মোট ৪-৫ জনের বিরুদ্ধে থানায় /হ//ত্যা/ মামলা দায়ের করেছেন উৎপলের ভাই অসীম কুমার। আর এরই আলোকে অভিযান চালিয়ে ঐ শিক্ষার্থীর বাবাকে গ্রেপ্তার করেছে।

About Rasel Khalifa

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *