Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / আমরা এই নিকৃষ্ট কাজের তীব্র নিন্দা জানাই : সাইমন

আমরা এই নিকৃষ্ট কাজের তীব্র নিন্দা জানাই : সাইমন

সম্প্রতি গত বেশকিছু দিন ধরে ইউনিয়ন পরিষদের নির্বাচনী প্রচারণা নিয়ে অনেকটা ব্যস্ত সময় পার করছেন বাংলা সিনেমার তুমুল জনপ্রিয় অভিনেতা সাইমন সাদিক। বাবা সাদেকুর রহমানের পক্ষে ভোট চাইতে কিশোরগঞ্জ সদরের মহিনন্দ ইউনিয়নের নির্বাচনী মাঠে নেমেছেন তিনি। জানা যায়, নিজ এলাকায় বেশ সুনাম রয়েছে তার বাবার। সাধারণ মানুষ তাকে অনেক ভালোবাসেন। এছাড়া নিজ এলাকার সাবেক চেয়ারম্যান তিনি।

লম্বা বিরতি শেষে আবারও রাজনীতিতে ফিরলেন সাইমনের বাবা। এবার ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী হিসেবে নৌকা প্রতীক নিয়ে নির্বাচন করছেন সাদেকুর রহমান। আজ শুক্রবার (২৬ নভেম্বর) ভোররাতে সাইমনের বাবার নির্বাচনী অফিস আগুন লাগিয়ে পুড়িয়ে দেওয়া হয়েছে।

ফেসবুকে কিছু ছবি পোস্ট করে সাইমন জানিয়েছেন, ‘আমাদের মহিনন্দ ইউনিয়নের জালালপুর বাজারের আগে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনীত প্রার্থী আমার আব্বুর নির্বাচনী অফিস ভোররাতে আগুন লাগিয়ে পুড়িয়ে দেওয়া হয়েছে। পুড়িয়ে ফেলা হয়েছে মাননীয় প্রধানমন্ত্রীর ছবি ও সব পোস্টার।’

আক্ষেপ প্রকাশ করে এই অভিনেতা জানান, ‘বঙ্গবন্ধুর বাংলাদেশে এই উশৃঙ্খলতা মেনে নেওয়া কঠিন। আমরা এই নিকৃষ্ট কাজের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।’

নির্বাচনী এলাকায় ভোটারদের দ্বারে দ্বারে যাচ্ছেন চিত্রনায়ক সাইমন। বাবার পক্ষ থেকে ভোট চাইছেন। বাবার নির্বাচনী প্রচারে ‘বায়া দে’ শিরোনামে একটি গানও লিখেছেন। বাবাকে নির্বাচনে জয়ী করতে তার প্রাণান্তকর চেষ্টা অনেকের নজর কেড়েছে। তার সরব উপস্থিতি ভোটের উৎসবে বিভিন্ন বয়সের নারী-পুরুষের কাছে ভিন্ন এক আনন্দের উপলক্ষ তৈরি করেছে। এলাকার মানুষও তাকে কাছে পেয়ে ব্যাপক উৎসাহ-উদ্দীপনা নিয়ে কাজ করছেন। তিনি সবার কাছে দোয়া চেয়েছেন যাতে মানুষের এই ভালোবাসার মূল্য দিতে পারেন।

আসন্ন ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনকে কেন্দ্র করে এই মুহুর্তে অনেকটা ব্যস্ত সময় পার করছেন ঢাকাই সিনেমার অন্যতম গুণী এই অভিনেতা। তবে সম্প্রতি এমন ঘটনায় রীতিমতো অসস্তিতে রয়েছেন তিনি। এদিকে নির্বাচনী প্রচারণা নিয়ে আপাতত অভিনয়ের জগত থেকে অনেকটগা দূরে রয়েছেন এই অভিনেতা।

About

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *