Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / আমরা আনন্দিত এতে অনেক সাড়া পাচ্ছিঃ মোশাররফ

আমরা আনন্দিত এতে অনেক সাড়া পাচ্ছিঃ মোশাররফ

বর্তমান রাজনৈতিক প্রেক্ষাপটে ক্ষমতাসীন সরকারকে হটিয়ে জনগনের নির্বাচিত সরকারকে প্রতিষ্ঠার জন্য জনগনকে নিয়ে আন্দোলন করবে বিএনপি। ( BNP. ) বর্তমান সরকার দেশের নির্বাচন ব্যবস্থাকে ধ্বংস করে জনগনের ভোটধীকার কেড়ে নিয়েছে। সেজন্য বিএনপি বিরোধী রাজনৈতিক দলগুলোর সাথে আলোচনার মাধ্যমে ঐক্যের চেষ্টা চালিয়ে যাচ্ছে। বৃহত্তর ঐক্যের আন্দোলনের মাধ্যমে ক্ষমতাসীন আওয়ামীলীগ ( Awami League ) ক্ষমতা থেকে পদত্যাগ করে নিরেপক্ষ সরকারের ( government ) অধীনে নির্বাচনে বাধ্য করা হবে বলে বিএনপির নেতারা মন্তব্য করেন।

সরকারের ( government ) বিরুদ্ধে বৃহত্তর ঐক্য গঠনের চেষ্টায় বিএনপি ইতিবাচক সাড়া পাচ্ছে বলে জানিয়েছেন দলটির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ ( Dr. Khandaker Musharraf ) হোসেন।

শনিবার (৪ জুন) ঢাকা রিপোর্টার্স ইউনিটিতে এক আলোচনা সভায় তিনি এ মন্তব্য করেন।

মোশাররফ বলেন, যেসব দল ও ব্যক্তি বর্তমান সরকারকে সমর্থন করেনি, তাদের সঙ্গে বিএনপি একটি জাতীয় ঐকমত্য গড়ে তোলার চেষ্টা করছে। আমরা আনন্দিত এতে অনেক সাড়া পাচ্ছি। তার চেয়ে বেশি খুশি মানুষের কাছ থেকে বেশি সাড়া পেয়েছি। এখন প্রয়োজন শুধু রাজপথে কার্যকর আন্দোলন গড়ে তোলা।

তিনি বলেন, দশম ও একাদশ জাতীয় সংসদ নির্বাচনের পর আওয়ামী লীগ নতুন করে ষ/ড়যন্ত্র করছে। এবার তারা ইভিএমের মাধ্যমে আরেকটা কারচুপি করার চিন্তাভাবনা করছে।

বিএনপি নেতা বলেন, সব জিনিসের দাম বেড়েছে। একদিকে মূল্যস্ফীতি, অন্যদিকে টাকার মান কমছে! এটা এই দুঃশাসনের জন্য।

তিনি বলেন, মানুষ এই সরকারে প্রতি বিক্ষুব্ধ। এই সরকারের প্রতি তারা আস্থা হারিয়েছে। জনগণ শিগগিরই এই সরকারের পতন চায়।

About Babu

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *