Friday , September 20 2024
Breaking News
Home / opinion / আভাস পাওয়া গেছে, সরকার চাপ সৃষ্টি করলে ‘গণহারে পদত্যাগ করতে পারে পুলিশের উচ্চপদস্থ কর্মকর্তারা’ :সাইফুল

আভাস পাওয়া গেছে, সরকার চাপ সৃষ্টি করলে ‘গণহারে পদত্যাগ করতে পারে পুলিশের উচ্চপদস্থ কর্মকর্তারা’ :সাইফুল

আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যদের উপর ভোট চোর সরকার জনগণের বিরুদ্ধে অবস্থান নিতে চাপ সৃষ্টি করতে গেলেই গণহারে পদত্যাগ করতে পারে পুলিশের উচ্চপদস্থ কর্মকর্তারা এমনটাই আভাস পাওয়া গেছে।

এই পথে অগ্রসর হতে পারে বিভিন্ন মন্ত্রণালয়ের উচ্চপদস্থ কর্মকর্তারাও, তখন বেকায়দায় পড়ে যাবে আওয়ামী লীগ পিঠ বাঁচানো মুসকিল হয়ে যাবে।
বর্তমান যারা সংসদ সদস্য রয়েছেন তারা স্বেচ্ছায় পদত্যাগ করে নিজেদের রক্ষা করতে পারেন দেশের জনগণ ক্ষমার দৃষ্টিতে দেখতে পারে হয়তো।
শেখ হাসিনা সে একা বিপদে পড়েনি, শেখ হাসিনার জন্য তার পরিবারের সদস্যরা ও আত্মীয় স্বজনরা এবং আপনারা সবাই শেখ হাসিনার জন্য বিপদে পড়তে যাচ্ছেন। একজন গণতন্ত্রের শত্রু ভোট চোর স্বৈরাচারী শেখ হাসিনার জন্য আপনারা সবাই কেন বিপদে পড়বেন? বলুন।

সংসদ সদস্যদের উচিত হবে জনগণের জন্য দেশের জন্য পদত্যাগ করে নিজেদের রক্ষা করা। পদত্যাগ এইগুলো আপনাদের একান্ত ব্যক্তিগত ব্যাপার কিন্তু আপনার এবং আপনার পরিবারের ভালোর জন্য বলছি পদত্যাগ করে জনগণের সাথে সামিল হোন দেশের জন্য দেশের জনগণের জন্য।

✍- আরিফুজ্জামান তুহিন

About Zahid Hasan

Check Also

বাঁধন নৌকার লোক বলে কঠিন পরিণতি ভোগ করতে হইতো: পিনাকি

ছাত্র আন্দোলনে তারকাদের মধ্যে প্রথম সারিতে ছিলেন অভিনেত্রী আজমেরী হক বাঁধন। তিনি আওয়ামী সরকারের বিরুদ্ধে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *