Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / আব্দুর রাজ্জাকের কথাটি বলার পরিপ্রেক্ষিতে বিরোধী দলের প্রতিক্রিয়া দেখার অপেক্ষায় দেশবাসী

আব্দুর রাজ্জাকের কথাটি বলার পরিপ্রেক্ষিতে বিরোধী দলের প্রতিক্রিয়া দেখার অপেক্ষায় দেশবাসী

ড. মোঃ আব্দুর রাজ্জাক হলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় কৃষিমন্ত্রী। এই সম্মানীয় পদে আসীন হবার থেকে তিনি সততা ও নিষ্ঠার সহিত তার দায়িত্ব পালন করে যাচ্ছে। এছাড়াও তিনি পূর্বে বেশ কয়েকটি গুরুত্বপূর্ণ পদে থেকে করে গিয়েছেন দায়িত্ব পালন। সম্প্রতি জানা গেছে তিনি বলেছেন যেদিকেই তাকাবেন সেইদিকেই উন্নয়ন আর উন্নয়ন।

কৃষিমন্ত্রী ও আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ড. মোঃ আব্দুর রাজ্জাক বলেন, শেখ হাসিনার সরকারের দিকে যেদিকে তাকাই উন্নয়ন ও উন্নয়ন। সরকারের বিরুদ্ধে সকল ষড়যন্ত্রের জবাব পদ্মা সেতু। দেশের বিভিন্ন স্থানে নির্মিত মেট্রোরেল, কর্ণফুলী টানেলসহ তাপবিদ্যুৎ কেন্দ্র কয়েক বছরের মধ্যে বদলে দেবে দেশ।

শনিবার (১৮ জুন) সকালে প্রবীণ প্রকৌশলীদের সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

ইন্সটিটিউশন অব ইঞ্জিনিয়ার্স, বাংলাদেশ (আইইবি) সংস্থার মিলনায়তনে এ অনুষ্ঠানের আয়োজন করে।

ডাঃ মোঃ আব্দুর রাজ্জাক বলেন, ২০০৯ সালে ক্ষমতায় আসার পর থেকে দেশে-বিদেশে সরকারের বিরুদ্ধে নানা ষড়যন্ত্র চলছে। সেসব ষড়যন্ত্র সফলভাবে মোকাবেলা করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আগামী ২৫ জুন পদ্মা সেতুর উদ্বোধন হবে সব ষড়যন্ত্রের মূল জবাব। বাঙালি জাতির গর্বের মতো আরেকটি ইস্যু পদ্মা সেতু। এতে দেশের অর্থনৈতিক সমৃদ্ধির পাশাপাশি বিদেশি বিনিয়োগও বাড়বে।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ও আইইবির সাবেক সভাপতি ড. আবদুস সবুর, আইইবির বর্তমান সভাপতি মো. নুরুল হুদা, সহ-সভাপতি (এইচআরডি) ড. নুরুজ্জামান, সাধারণ সম্পাদক মো. শাহাদাত হোসেন (শিবলু) প্রমুখ।

এছাড়াও উপস্থিত ছিলেন আইইবির সাবেক সভাপতি ও পদ্মা সেতু নির্মাণ কারিগরি কমিটির প্রধান অধ্যাপক ড. এম শামীম-উজ-জামান বসুনিয়া। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন আইইবি, ঢাকা সেন্টারের চেয়ারম্যান মোল্লা মোহাম্মদ আবুল হোসেন। এ সময় উপস্থিত ছিলেন আইইবি, ঢাকা কেন্দ্রের সচিব কাজী খায়রুল বাশার।

প্রসঙ্গত, পূর্বের তুলনায় দেশে অনেক উন্নয়নের নির্দশন দেখা যাচ্ছে বর্তমানে। আর এমনটি সম্ভব হয়েছে বাংলাদেশের প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার জন্য। তিনি বাংলার জনগনের কথা ভাবেন বলেই দেশ ও দেশের উন্নয়নে তিনি সর্বদা তৎপর রয়েছেন।

About Shafique Hasan

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *